উল্লাপাড়ায় যুবকদের সড়ক সংস্কার||চৌহালী নিউজঃ
চৌহালী নিউজঃ ওয়েবসাইটে স্বাগতম | যোগাযোগ : ০১৭৭৯-১১৭৭৪৪
১৯ এপ্রিল, ২০১৯ ০৮:১৭ অপরাহ্ন       রেজিষ্টার করুন | লগইন    

উল্লাপাড়া: অন্যান্য

উল্লাপাড়ায় যুবকদের সড়ক সংস্কার
করেসপন্ডেন্ট, উল্লাপাড়া ১৩-০৪-২০১৯ ০৯:১৬ অপরাহ্ন প্রকাশিতঃ


ফাইল ছবি

উল্লাপাড়া (সিরাজগঞ্জ) প্রতিনিধিঃ সিরাজগঞ্জের উল্লাপাড়া উপজেলায় বিনায়েকপুর দক্ষিণপাড়া যুব উন্নয়ন ক্লাবের উদ্যোগে সাড়ে সাতশত ফুট গ্রামীণ সড়ক সংস্কার করা শুরু হয়েছে। এতে অর্থ জোগান দিয়েছেন গ্রামবাসীরা। উপজেলার বাঙ্গালা ইউনিয়নের বিনায়েকপুর গ্রামের শুকুরের বাড়ি থেকে বিষা প্রামানিকের বাড়ি পর্যন্ত সড়ক সংস্কার কাজ গত সোমবার শুরু হয়। ক্লাবের প্রতিষ্ঠাতা খোন্দকার মো. মতিয়ার রহমান জানান, গুরুত্বপূর্ণ সড়কে বেশ কয়টি গ্রামের লোকজন এবং যানবাহন চলাচল করে। এ পথটুকু ক্ষতিগ্রস্ত হওয়ায় জনদূর্ভোগ দেখা দেয়। এছাড়া কিছুদিন পর মাঠের ইরি ধান ফসল এ সড়ক পথেই গোলা তোলা হবে। এসব বিষয় সামনে রেখেই ক্লাবটি থেকে এ উদ্যোগ নেওয়া হয়েছে। তিনি জানান, সংস্কার কাজে প্রায় ১ লাখ ১০ হাজার টাকা খরচ হবে। যার পুরোটাই গ্রামবাসীরা যোগান দিচ্ছেন।

বাঙ্গালা ইউপি চেয়ারম্যান মো. সোহেল রানা জানান, এমন উদ্যোগ প্রসংশনীয়। তিনি এতে অর্থ সহায়তা দিবেন বলে তাদেরকে জানিয়েছেন। এর আগে একবার সড়কটির ক্ষতিগ্রস্থ অংশটি সংস্কার করা হয়েছে। তিনি অবিলম্বে এ সড়ক পথ স্থায়ী ভাবে সংস্কারের বিষয়ে প্রয়োজনীয় উদ্যোগ নিবেন।


১৩-০৪-২০১৯ ০৯:১৬ অপরাহ্ন প্রকাশিত হয়েছে এবং 78 বার দেখা হয়েছে।

পাঠকের ফেসবুক মন্তব্যঃ

চৌহালী নিউজঃ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

নির্বাচিত খবরসমুহ
উল্লাপাড়া : আরো খরবসমুহ
  • সর্বাধিক পঠিত
  • সর্বশেষ প্রকাশিত
ফেসবুকে চৌহালী নিউজঃ
চৌহালী নিউজঃ ফোকাস
বিজ্ঞাপন

স্পন্সরড অ্যাড

ভিজিটর সংখ্যা
100
১৯ এপ্রিল, ২০১৯ ০৮:১৭ অপরাহ্ন