শাহজাদপুর উপজেলা যুবলীগের আহবায়ক কমিটি গঠিত: রাজীব আহবায়ক : দিনার- হিরোক যুগ্ম-আহবায়ক||চৌহালী নিউজঃ
চৌহালী নিউজঃ ওয়েবসাইটে স্বাগতম | যোগাযোগ : ০১৭৭৯-১১৭৭৪৪
২৪ জুন, ২০১৯ ০২:৪৫ অপরাহ্ন       রেজিষ্টার করুন | লগইন    

শাহজাদপুর: রাজনীতি

শাহজাদপুর উপজেলা যুবলীগের আহবায়ক কমিটি গঠিত: রাজীব আহবায়ক : দিনার- হিরোক যুগ্ম-আহবায়ক
সিনিয়র করেসপন্ডেন্ট, শাহজাদপুর ২১-০৩-২০১৯ ১০:৪৮ অপরাহ্ন প্রকাশিতঃ


ফাইল ছবি

শামছুর রহমান শিশির, বৃহস্পতিবার, ২১ মার্চ ২০১৯ খ্রিষ্টাব্দ : দীর্ঘ ১৫ বছর পূর্বে গঠিত বাংলাদেশ আওয়ামী যুবলীগ শাহজাদপুর উপজেলা শাখার মেয়াদ উত্তীর্ণ কমিটি বিলুপ্ত করে সাংগঠনিক কার্যক্রমকে গতিশীল করার লক্ষ্যে আগামী ৩ মাসের জন্য মোঃ রাজীব শেখকে আহবায়ক, মোঃ আশিকুল হক দিনার ও মোঃ কামরুল হাসান হিরোককে যুগ্ম-আহবায়ক করে বাংলাদেশ আওয়ামী যুবলীগ শাহজাদপুর উপজেলা শাখার ৩ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটির অনুমোদন দিয়েছে বাংলাদেশ আওয়ামী যুবলীগ সিরাজগঞ্জ জেলা শাখা।
জানা গেছে, শাহজাদপুর উপজেলা যুবলীগের সাংগঠনিক কার্যক্রম গতিশীল করতে গত ১৬ মার্চ বাংলাদেশ আওয়ামী যুবলীগ সিরাজগঞ্জ জেলা শাখার সভাপতি মঈন উদ্দিন খান চিনু ও সাধারণ সম্পাদক এ্যাডঃ মোঃ আব্দুল হাকিম স্বাক্ষরিত দাপ্তরিক পত্রের মাধ্যমে গত ২০০৪ সালের জানুয়ারী মাসে গঠিত শাহজাদপুর উপজেলা যুবলীগের মেয়াদোত্তীর্ণ কমিটি বিলুপ্ত করা হয়। জেলা যুবলীগের পক্ষ থেকে এ সংক্রান্ত দাপ্তরিক পত্রটির অনুলিপি সিরাজগঞ্জ-০৬ (শাহজাদপুর) সংসদীয় আসনের জাতীয় সংসদ সদস্য ও শাহজাদপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি/ সাধারণ সম্পাদক বরাবর প্রেরণ করা হয়। অন্যদিকে, শাহজাদপুর উপজেলা যুবলীগের মেয়াদোত্তীর্ণ ওই কমিটি বিলুপ্ত করার দুদিন পর ১৮ মার্চ জেলা যুবলীগ সভাপতি, সাধারণ সম্পাদক স্বাক্ষরিত অপর এক দাপ্তরিক পত্রের মাধ্যমে আগামী ৩ মাসের জন্য মোঃ রাজীব শেখকে আহবায়ক, মোঃ আশিকুল হক দিনার ও মোঃ কামরুল হাসান হিরোককে যুগ্ম-আহবায়ক করে বাংলাদেশ আওয়ামী যুবলীগ শাহজাদপুর উপজেলা শাখার ৩ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটির অনুমোদন  বাংলাদেশ আওয়ামী যুবলীগ সিরাজগঞ্জ জেলা শাখা। এদিকে, দীর্ঘ ১৫ বছর পরে হলেও সংগঠনের কার্যক্রমে গতিশীলতা ফিরিয়ে আনতে শাহজাদপুর উপজেলা যুবলীগের আহবায়ক কমিটি গঠন করায় আওয়ামী যুবলীগ সিরাজগঞ্জ জেলা শাখার নেতৃবৃন্দসহ সংশ্লিষ্টদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশপূর্বক নবগঠিত উপজেলা আওয়ামী যুবলীগের নেতৃবৃন্দকে অভিনন্দন জানিয়েছে স্থানীয় যুবলীগের নেতাকর্মী ও সমর্থকবৃন্দ।

 


২১-০৩-২০১৯ ১০:৪৮ অপরাহ্ন প্রকাশিত হয়েছে এবং 410 বার দেখা হয়েছে।

পাঠকের ফেসবুক মন্তব্যঃ

চৌহালী নিউজঃ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

নির্বাচিত খবরসমুহ
শাহজাদপুর : আরো খরবসমুহ
  • সর্বাধিক পঠিত
  • সর্বশেষ প্রকাশিত
ফেসবুকে চৌহালী নিউজঃ
চৌহালী নিউজঃ ফোকাস
বিজ্ঞাপন

স্পন্সরড অ্যাড

ভিজিটর সংখ্যা
100
২৪ জুন, ২০১৯ ০২:৪৫ অপরাহ্ন