শাহজাদপুরে বীরমুক্তিযোদ্ধা আব্দুল মতিন মোহনের ১৪তম মৃত্যুবার্ষিকী পালিত||চৌহালী নিউজঃ
চৌহালী নিউজঃ ওয়েবসাইটে স্বাগতম | যোগাযোগ : ০১৭৭৯-১১৭৭৪৪
১৮ জুন, ২০১৯ ০৪:৫৮ পূর্বাহ্ন       রেজিষ্টার করুন | লগইন    

শাহজাদপুর: অন্যান্য

শাহজাদপুরে বীরমুক্তিযোদ্ধা আব্দুল মতিন মোহনের ১৪তম মৃত্যুবার্ষিকী পালিত
সিনিয়র করেসপন্ডেন্ট, শাহজাদপুর ১৮-০৩-২০১৯ ০৯:০৭ অপরাহ্ন প্রকাশিতঃ


ফাইল ছবি

শামছুর রহমান শিশির, স্টাফ রিপোর্টার: মহান মুক্তিযুদ্ধের সংগঠক, শাহজাদপুর উপজেলা পরিষদের সাবেক ভারপ্রাপ্ত চেয়ারম্যান ও বিশিষ্ট আওয়ামী লীগ নেতা বীরমুক্তিযোদ্ধা আব্দুল মতিন মোহনের ১৪ তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে শাহজাদপুরের পোতাজিয়াস্থ তাঁর নিজ বাসভবনে মিলাদ মাহফিল, দোয়া খায়ের, কোরআন খানি, কাঙ্গালি ভোজ ও স্মরণ সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার সকালে আব্দুল মতিন মোহন স্মৃতি পরিষদের উদ্যোগে তাঁর কবর জিয়ারত ও কবরে শ্রদ্ধাঞ্জলী নিবেদন করা হয়। বিকেলে অনুষ্ঠিত মিলাদ মাহফিল, দোয়া খায়ের ও বীরমুক্তিযোদ্ধা আব্দুল মতিন মোহন স্মরণে স্মরণ সভা অনুষ্ঠিত হয়। স্মরণ সভায় প্রয়াত বীরমুক্তিযোদ্ধা আব্দুল মতিন মোহনের সফল কর্মময় জীবনের বিভিন্ন দিক তুলে ধরে স্মৃতিচারণমূলক বক্তব্য রাখেন, শাহজাদপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান প্রফেসর আজাদ রহমান, মিল্কভিটার সাবেক চেয়ারম্যান হাসিব খান তরুণ, মিল্কভিটার পরিচালক আব্দুস সামাদ ফকির, মিল্কভিটার পরিচালক, মুক্তিযোদ্ধা সংসদ শাহজাদপুর উপজেলা কমান্ডের সাবেক কমান্ডার খালেকুজ্জামান খান, পোতাজিয়া ইউনিয়ন আ.লীগের সাধারণ সম্পাদক আনছার আলী, মরহুমের ছেলে যুবলীগ নেতা রাশেদ হায়দার প্রমূখ। স্মরণ সভা শেষে তাঁর আত্মার মাগফেরাত কামনায় দোয়া খায়ের অনুষ্ঠিত হয়। বীরমুক্তিযোদ্ধা আব্দুল মতিন মোহনের ১৪ তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে দিনব্যাপী পালিত এসব অনুষ্ঠানে এলাকার অসংখ্য গণ্যমান্য ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন।
উল্লেখ্য, মহান মুক্তিযুদ্ধে সংগঠক, শাহজাদপুর উপজেলা পরিষদের সাবেক ভারপ্রাপ্ত চেয়ারম্যান ও বিশিষ্ট আওয়ামী লীগ নেতা বীরমুক্তিযোদ্ধা আব্দুল মতিন মোহন তাঁর জীবদ্দশায় ২ বার উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান, পর পর ৫ বার (একটানা ২৫ বছর) পোতাজিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, শাহজাদপুর আপগ্রেড থানার চেয়ারম্যান, সিরাজগঞ্জ জেলা চেয়ারম্যান সমিতির সভাপতি, শাহজাদপুর উপজেলা বণিক সমিতির সভাপতি ও শাহজাদপুর উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতির দায়িত্ব সফলতার সাথে পালন করেন।

 


১৮-০৩-২০১৯ ০৯:০৭ অপরাহ্ন প্রকাশিত হয়েছে এবং 257 বার দেখা হয়েছে।

পাঠকের ফেসবুক মন্তব্যঃ

চৌহালী নিউজঃ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

নির্বাচিত খবরসমুহ
শাহজাদপুর : আরো খরবসমুহ
  • সর্বাধিক পঠিত
  • সর্বশেষ প্রকাশিত
ফেসবুকে চৌহালী নিউজঃ
চৌহালী নিউজঃ ফোকাস
বিজ্ঞাপন

স্পন্সরড অ্যাড

ভিজিটর সংখ্যা
100
১৮ জুন, ২০১৯ ০৪:৫৮ পূর্বাহ্ন