প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাত থেকে শ্রেষ্ঠ এসএমসি পুরস্কার নিলেন সাংবাদিক রাজ্জাক||চৌহালী নিউজঃ
চৌহালী নিউজঃ ওয়েবসাইটে স্বাগতম | যোগাযোগ : ০১৭৭৯-১১৭৭৪৪
১৯ মার্চ, ২০১৯ ০৫:৫৯ পূর্বাহ্ন       রেজিষ্টার করুন | লগইন    

প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাত থেকে শ্রেষ্ঠ এসএমসি পুরস্কার নিলেন সাংবাদিক রাজ্জাক
স্টাফ করেসপন্ডেন্ট, টাংগাইল ১৪-০৩-২০১৯ ০৭:১৮ অপরাহ্ন প্রকাশিতঃ


ফাইল ছবি

স্টফ করেসপন্ডেন্ট,টাঙ্গাইলঃ সারাদেশের মধ্যে বিদ্যালয় ব্যবস্থাপনা কমিটি (এসএমসি) ক্যাটাগরিতে শ্রেষ্ঠ সভাপতি হিসেবে প্রধাণমন্ত্রী শেখ হাসিনার হাত থেকে পদক নিলেন একাত্তর টেলিভিশন ও দেশ রুপান্তরের টাঙ্গাইল প্রতিনিধি সাংবাদিক আব্দুর রাজ্জাক। প্রাথমিক শিক্ষা বিস্তারে বিশেষ অবদানের জন্য দেশের শ্রেষ্ঠ বিদ্যালয় ব্যবস্থাপনা কমিটি (এসএমসি) সভাপতি হিসেবে তিনি এ পদক পান।

বুধবার সকালে জাতীয় প্রাথমিক শিক্ষা সপ্তাহ-২০১৯ উদযাপন উপলক্ষে সপ্তাহব্যাপী কর্মসূচির উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে প্রধানমন্ত্রী এ পুরস্কার বিতরণ করেণ।বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে আয়োজিত এই অনুষ্ঠানে সভাপতিত্ব করেন প্রাথমিক ও গণশিক্ষা প্রতিমন্ত্রী জাকির হোসেন।

জানা যায়, কালিহাতী উপজেলার ইছাপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ব্যবস্থাপনা কমিটির সভাপতির দায়িত্ব নেওয়ার পর থেকেই বিদ্যালয়কে দেশের শ্রেষ্ঠ প্রতিষ্ঠান হিসেবে গড়ে তুলতে নানা মুখি উদ্যেগ নেন সাংবাদিক আব্দুর রাজ্জাক। এর মধ্যে ঝড়ে পড়া শিশুদের স্কুল মুখি করাসহ ডিজিটাল শিক্ষা প্রতিষ্ঠান হিসেবে স্বীকৃতি লাভ করে তার হাত ধরেই।

জেলা পর্যায়ের মূল্যায়ন দল প্রথমে তাকে জেলার শ্রেষ্ঠ এসএমসি হিসেবে স্বীকৃতি দেয়। পরে ঢাকা বিভাগেও তিনি শ্রেষ্ঠ হিসেবে নির্বাচিত হন। সব শেষে জাতীয় পর্যায়ে শ্রেষ্ঠ হয়ে তিনি প্রধানমন্ত্রীর হাত থেকে এ পদক গ্রহণ করেন।গণশিক্ষা মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি মোস্তাফিজুর রহমান বিশেষ অতিথির বক্তব্য দেন।

স্বাগত বক্তব্য রাখেন মন্ত্রণালয়ের সচিব আকরাম আল হাসান। এছাড়া অনুষ্ঠানে জাতীয় শিক্ষা পদক বিতরণ করেন প্রধানমন্ত্রী। অনুষ্ঠানে প্রাথমিক ও গণশিক্ষার উন্নয়ন এবং সাফল্যের ওপর একটি ভিডিও চিত্র প্রদর্শন করা হয়। ১৯ মার্চ জাতীয় প্রাথমিক শিক্ষা সপ্তাহ উদযাপন করা হবে। এবারের প্রতিপাদ্য বিষয়, 'প্রাথমিক শিক্ষার দীপ্তি, উন্নত জীবনের ভিত্তি'।


১৪-০৩-২০১৯ ০৭:১৮ অপরাহ্ন প্রকাশিত হয়েছে এবং 54 বার দেখা হয়েছে।

পাঠকের ফেসবুক মন্তব্যঃ

চৌহালী নিউজঃ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

নির্বাচিত খবরসমুহ
জাতীয় : আরো খরবসমুহ
  • সর্বাধিক পঠিত
  • সর্বশেষ প্রকাশিত
ফেসবুকে চৌহালী নিউজঃ
চৌহালী নিউজঃ ফোকাস
বিজ্ঞাপন

স্পন্সরড অ্যাড

ভিজিটর সংখ্যা
100
১৯ মার্চ, ২০১৯ ০৫:৫৯ পূর্বাহ্ন