অবশেষে বেইলী ব্রিজটি বন্ধ করে দিলো কর্তৃপক্ষ||চৌহালী নিউজঃ
চৌহালী নিউজঃ ওয়েবসাইটে স্বাগতম | যোগাযোগ : ০১৭৭৯-১১৭৭৪৪
১৯ মার্চ, ২০১৯ ০৬:১৯ পূর্বাহ্ন       রেজিষ্টার করুন | লগইন    

জাতীয়: অন্যান্য

অবশেষে বেইলী ব্রিজটি বন্ধ করে দিলো কর্তৃপক্ষ
স্টাফ করেসপন্ডেন্ট, টাংগাইল ১৪-০৩-২০১৯ ০৬:৫৫ অপরাহ্ন প্রকাশিতঃ


ফাইল ছবি

স্টাফ করেসপন্ডেন্ট টাঙ্গাইলঃ সখীপুর-সীডস্টোর সড়কের কীর্ত্তণখোলা ধুমখালী এলাকার ভেঙে যাওয়া বেইলী ব্রিজটি বন্ধ করে দিয়েছে কর্তৃপক্ষ। বৃহস্পতিবার দুপুরে উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মো. আমিনুর রহমান ও উপ-সহকারী প্রকৌশলী ফরিদ আহমেদ ব্রিজটি পরিদর্শন করেন। এ সময় চলাচলের জন্যে অনুপযোগী ও বিপদজ্জনক হওয়ায় ব্রিজের দুইপাশে বাঁশ দিয়ে ব্যারিকেড তৈরি করে সাইনবোর্ড সাটিয়ে দেওয়া হয়। নতুন ব্রিজ নির্মাণ না হওয়া পর্যন্ত সকল প্রকার যানবাহন বিকল্প সড়ক দিয়ে যাতায়াতেরও নির্দেশনা দেওয়া হয়েছে।

উপ-সহকারী প্রকৌশলী ফরিদ আহমেদ জানান, এখানে আরসিসি গার্ডার ব্রিজ নির্মাণ করা হবে। ইতোমধ্যে ব্রিজটির ট্রপোসার্ভে, সয়েলটেস্ট সম্পন্ন হয়ে সংশ্লিষ্ট প্রকল্প পরিচালকের দপ্তরে ড্রয়িংয়ের কাজ চলছে। দুইমাসের মধ্যে সকল প্রক্রিয়া শেষ হয়ে নতুন ব্রিজ নির্মাণের টেন্ডার হবে। ব্রিজটির নির্মাণ ব্যয় ধরা হয়েছে প্রায় দেড় কোটি টাকা।

উপজেলা নির্বাহী অফিসার মো. আমিনুর রহমান বলেন, বড় ধরণের দুর্ঘটনা এড়াতেই ব্রিজটি বন্ধ করা হয়েছে। নতুন ব্রিজ নির্মাণের ব্যাপারে সংশ্লিষ্ট কর্তৃপক্ষকে জোর তাগিদ দেওয়া হচ্ছে। জনগণের সাময়িক অসুবিধা দূর করতে বিকল্প হিসেবে পাশ্ববর্তী সরকারি মুজিব কলেজের সড়ক ব্যবহারের নির্দেশ দেওয়া হয়েছে।

উল্লেখ্য, সখীপুর-সীডস্টোর সড়কের ওই বেইলী ব্রিজের কয়েকটি পাটাতন ভেঙে আড়াই মাস ধরে ভারি যানবাহন চলাচল বন্ধ রয়েছে। গুরুত্বপূর্ণ সড়কের ওই ব্রিজটি দীর্ঘদিনেও মেরামত না হওয়ায় বিপাকে পড়েছেন স্থানীয়রা।


১৪-০৩-২০১৯ ০৬:৫৫ অপরাহ্ন প্রকাশিত হয়েছে এবং 47 বার দেখা হয়েছে।

পাঠকের ফেসবুক মন্তব্যঃ

চৌহালী নিউজঃ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

নির্বাচিত খবরসমুহ
জাতীয় : আরো খরবসমুহ
  • সর্বাধিক পঠিত
  • সর্বশেষ প্রকাশিত
ফেসবুকে চৌহালী নিউজঃ
চৌহালী নিউজঃ ফোকাস
বিজ্ঞাপন

স্পন্সরড অ্যাড

ভিজিটর সংখ্যা
100
১৯ মার্চ, ২০১৯ ০৬:১৯ পূর্বাহ্ন