সিরাজগঞ্জে তিন জুয়াড়ির কারাদ-||চৌহালী নিউজঃ
চৌহালী নিউজঃ ওয়েবসাইটে স্বাগতম | যোগাযোগ : ০১৭৭৯-১১৭৭৪৪
২৪ মে, ২০১৯ ০৩:৩০ অপরাহ্ন       রেজিষ্টার করুন | লগইন    

সিরাজগঞ্জ: অপরাধ

সিরাজগঞ্জে তিন জুয়াড়ির কারাদ-
নিউজরুম ১৪-০৩-২০১৯ ০২:৩৭ অপরাহ্ন প্রকাশিতঃ


ফাইল ছবি

সোহাগ হাসানঃ  সিরাজগঞ্জে জুয়ার আসর থেকে আটক করে তিন জুয়াড়িকে ১৫দিন করে কারাদ- দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। মঙ্গলবার সন্ধ্যায় সদর সহকারী কমিশনার (ভূমি) ও ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. আনিসুর রহমান এ দ- প্রদান করেন। দ-প্রাপ্তরা হলেন- সদর উপজেলার চন্ডীদাসগাঁতী গ্রামের ইউনুস (৩৫), মধু (২৬) ও আনোয়ার (৩৯)। 
নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. আনিসুর রহমান জানান,  চন্ডীদাসগাঁতী আব্বাসীয়া দাখিল মাদ্রাসার পাশে লিচু বাগানে দীর্ঘদিন ধরে জুয়ার আসর চলে আসছিল এমন গোপন সংবাদেরভিত্তিতে সেখানে অভিযান চালানো হয়। এ সময় জুয়া খেলারত অবস্থায় ওই তিনজনকে আটক করা হয়। এসময় ভ্রাম্যমান আদালতের উপস্থিতি টের পেয়ে অন্যরা পালিয়ে যায়। পরে আটকদের ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে ১৫ দিন করে কারাদ-াদেশ দেয়া হয়।  এ সময় জুয়া খেলার সরঞ্জামাদি পুড়িয়ে ফেলা হয়। এসময় পৌর সহকারী ভূমি কর্মকর্তা নজরুল ইসলাম, পেশকার মিলন সরকার ও আনসার ব্যাটালিয়নের সদস্যরা উপস্থিত ছিলেন।


১৪-০৩-২০১৯ ০২:৩৭ অপরাহ্ন প্রকাশিত হয়েছে এবং 462 বার দেখা হয়েছে।

পাঠকের ফেসবুক মন্তব্যঃ

চৌহালী নিউজঃ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

নির্বাচিত খবরসমুহ
সিরাজগঞ্জ : আরো খরবসমুহ
  • সর্বাধিক পঠিত
  • সর্বশেষ প্রকাশিত
ফেসবুকে চৌহালী নিউজঃ
চৌহালী নিউজঃ ফোকাস
বিজ্ঞাপন

স্পন্সরড অ্যাড

ভিজিটর সংখ্যা
100
২৪ মে, ২০১৯ ০৩:৩০ অপরাহ্ন