চৌহালীতে আগুনে পুরে মরলো মা ও গর্ভের সন্তান||চৌহালী নিউজঃ
চৌহালী নিউজঃ ওয়েবসাইটে স্বাগতম | যোগাযোগ : ০১৭৭৯-১১৭৭৪৪
১৯ মার্চ, ২০১৯ ০৫:২৬ পূর্বাহ্ন       রেজিষ্টার করুন | লগইন    

চৌহালী/এনায়েতপুর: দূর্ঘটনা

চৌহালীতে আগুনে পুরে মরলো মা ও গর্ভের সন্তান
নিউজরুম ১৩-০৩-২০১৯ ০৩:০০ অপরাহ্ন প্রকাশিতঃ


ফাইল ছবি

চৌহালী  প্রতিনিধিঃ সিরাজগঞ্জর  চৌহালী উপজেলার  খাষকাউলিয়া  মিয়া পাড়া গ্রামের  মোঃ আব্দুল্লাহর  মেয়ে রাজিয়া খাতুন (২০) ভোরে বাবার বাড়িতে আগুন পোহাতে গিয়ে ,ধানের খড়ের আগুনে গর্ভের সন্তান গুরতর আহত হন।তাকে আশংখা জনক অবস্থায়  চৌহালী স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে তাকে রেফার  করে টাঙ্গাইল সরদ হাসপাতালে ভর্তি করা হয়।সেখানে তার অবস্থার আরো অবনতি হলে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। সেখানে চিকিৎসারত অবস্থায় ১২ মার্চ সন্ধায় রাজিয়ার মৃত্যু হয়।রাজিয়া স্বামী পরিত্যাক্ত ৯মাস আঠারো দিনের গর্ভবতী ছিল। রাজিয়ার বাবা আব্দুল্লাহ জানায় ,আমার  মেয়ে গত ১৮ ই ফেব্রুয়ারী ভোরে ঘুম থেকে উঠে ধানের খড় দিয়ে   আগুন পোহানোর এক পর্যায়ে তার শরিরে আগুন লাগে চিৎকার দেয়ার সাথে সাথে আমরা উঠে দেখি তার শরিরে আগুন ধরে গেছে।
ওমর ফারুক জনায়, তার চিৎকারে আমরা   ঘুম থেকে উঠে দেখি শরিরে আগুন লেগে গেছে , সাথে সাথে তাকে প্রাথমিক চিকিৎসা দিয়ে শেষে  চৌহালী স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয়। রাতেই তাকে বাড়িতে আনা হয় সকালে ১১টা দিকে শেষে পারিবারিক কবর স্থানে দাফন করা হয়। তার বাড়িতে স্বজন দের শেকের আহাজারী চলছে । 

 


১৩-০৩-২০১৯ ০৩:০০ অপরাহ্ন প্রকাশিত হয়েছে এবং 173 বার দেখা হয়েছে।

পাঠকের ফেসবুক মন্তব্যঃ

চৌহালী নিউজঃ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

নির্বাচিত খবরসমুহ
চৌহালী/এনায়েতপুর : আরো খরবসমুহ
  • সর্বাধিক পঠিত
  • সর্বশেষ প্রকাশিত
ফেসবুকে চৌহালী নিউজঃ
চৌহালী নিউজঃ ফোকাস
বিজ্ঞাপন

স্পন্সরড অ্যাড

ভিজিটর সংখ্যা
100
১৯ মার্চ, ২০১৯ ০৫:২৬ পূর্বাহ্ন