কাজিপুরের সোনামুখী বাজারে ড্রেনেজের পানি রাস্তায়ঃ জনদুর্ভোগ চরমে||চৌহালী নিউজঃ
চৌহালী নিউজঃ ওয়েবসাইটে স্বাগতম | যোগাযোগ : ০১৭৭৯-১১৭৭৪৪
১৯ মে, ২০১৯ ০৫:১৭ অপরাহ্ন       রেজিষ্টার করুন | লগইন    

কাজিপুর: জনদুর্ভোগ

কাজিপুরের সোনামুখী বাজারে ড্রেনেজের পানি রাস্তায়ঃ জনদুর্ভোগ চরমে
নিউজরুম ১২-০৩-২০১৯ ১১:০৪ পূর্বাহ্ন প্রকাশিতঃ


ফাইল ছবি

কাজিপুর  প্রতিনিধিঃ সিরাজগঞ্জের কাজিপুর উপজেলার সবচেয়ে ব্যস্ত  সোনামুখী বাজারের রাস্তায় গত সোমবার থেকে মঙ্গলবার সকাল পর্যন্ত ড্রেনেজের পানি উপচে রাস্তায় উঠে পড়েছে। এ কারণে  বাজারের ব্যবসা-বাণিজ্য বন্ধ হবার উপক্রম হয়েছে। ব্যবসায়ীদের মাঝে চরম ক্ষোভ বিরাজ করছে।  ওই বাজারের ব্যবসায়ী অবসরপ্রাপ্ত কৃষিবিদ আব্দুর রাজ্জাক জানান, ‘কয়েক বছর পূর্বে বাজারের পানি নিষ্কাশনের লক্ষ্যে ড্রেন নির্মাণ করা হয়। কিন্তু সেই ড্রেন এখন অকেজো হয়ে পড়েছে। ড্রেনের মুখ প্রায় বন্ধ হয়ে গেছে। সঠিক সংস্কার না হওয়া এবং বাজারের পরিধি বৃদ্ধি পাওয়ায় ওই ড্রেন এখন আর কাজে আসছে না। ফলে শুষ্ক মৌসুমেও ড্রেনের পানি বাজারে উঠে আসছে।’ 


 বাজারের ওষুধ ব্যবসায়ী  আবুল কালাম আজাদ জানান, ‘এখনই পদক্ষেপ না নিলে আসছে বর্ষা মৌসুমে পুরো বাজার পানিতে থৈ থৈ করবে।’ কাজিপুর উপজেলা নির্বাহী অফিসার জাহিদ হাসান সিদ্দিকী জানান, ‘বাজারের সংশ্লিষ্ট বাড়ির মালিকেরা সুয়ারেজ লাইনও এই ড্রেনের সাথে দিয়েছে। ফলে দুগন্ধ ছড়াতে পারে। আমি সন্ধ্যায় সেখানে যাবো। দেখে সঠিক ব্যবস্থা নেবো।

 


১২-০৩-২০১৯ ১১:০৪ পূর্বাহ্ন প্রকাশিত হয়েছে এবং 233 বার দেখা হয়েছে।

পাঠকের ফেসবুক মন্তব্যঃ

চৌহালী নিউজঃ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

নির্বাচিত খবরসমুহ
কাজিপুর : আরো খরবসমুহ
  • সর্বাধিক পঠিত
  • সর্বশেষ প্রকাশিত
ফেসবুকে চৌহালী নিউজঃ
চৌহালী নিউজঃ ফোকাস
বিজ্ঞাপন

স্পন্সরড অ্যাড

ভিজিটর সংখ্যা
100
১৯ মে, ২০১৯ ০৫:১৭ অপরাহ্ন