উপজেলা নির্বাচন-২০১৯ রায়গঞ্জে নিরুত্তাপ নির্বাচনে বিজয়ীনৌকার প্রার্থী ইমন তালুকদার||চৌহালী নিউজঃ
চৌহালী নিউজঃ ওয়েবসাইটে স্বাগতম | যোগাযোগ : ০১৭৭৯-১১৭৭৪৪
১৯ মার্চ, ২০১৯ ০৫:৩৫ পূর্বাহ্ন       রেজিষ্টার করুন | লগইন    

রায়গঞ্জ/সলঙ্গা: অন্যান্য

উপজেলা নির্বাচন-২০১৯ রায়গঞ্জে নিরুত্তাপ নির্বাচনে বিজয়ীনৌকার প্রার্থী ইমন তালুকদার
নিউজরুম ১১-০৩-২০১৯ ০৬:১১ অপরাহ্ন প্রকাশিতঃ


ফাইল ছবি

রায়গঞ্জ প্রতিনিধিঃ  ১০ মার্চ প্রথম দফা উপজেলা নির্বাচনে সিরাজগঞ্জের রায়গঞ্জে চেয়ারম্যান পদে নৌাকার প্রার্থী এ্যাড. ইমরুল হোসেন তালুকদার ইমন ৭৯ হাজার ৩৮৪ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দি ছিলেন উপজেলা ছাত্রলীগের বহিষ্কৃত সভাপতি বিদ্রোহী প্রার্থী গোলাম হোসেন শোভন সরকার। তার আনারস প্রতীকে ভোট পড়েছে ২৬ হাজার  ১৫৩ । উপজেলা ভাইস চেয়ারম্যান পদে টিউবওয়েল প্রতীক নিয়ে ২৩ হাজার ৩২০ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন  । তার নিকটতম প্রতিদ্বন্দি আব্দুর রউফ বকুল মাষ্টার তালা প্রতিকে ভোট পেয়েছেন ২১ হাজার  ৯৯৫ । মহিলা ভাইস চেয়ারম্যান পদে নিষ্কৃতি দাস হাঁস প্রতীকে ৫৪.২২০ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন । তার নিকটতম প্রতিদ্বন্দি পাপিয়া পারভিন পরী সিলিং ফ্যান প্রতীকে ভোট পেয়েছেন ৩০ হাজার ৩৪ ভোট। ভোট পড়েছে শতকরা ৪৬ ভাগ  (চেয়ারম্যান পদে প্রাপ্ত ভোট অনুযায়ী )।
রবিবার সকাল ৮টা থেকে ভোট গ্রহন শুরু হলেও ভোট প্রয়োগে উৎসব মুখর পরিবেশ পরিলক্ষিত হয় নি। ছিলনা ভোটারদের লম্বা লাইন।  দু’ একজন করে কেন্দ্রে গিয়ে ভোট দেয়ায় ভোট কেন্দ্র  ফাঁকাই ছিল । রাত ৯টা পর্যন্ত ভোট গণনা চলকালীন সময়ে প্রার্থীদের মধ্যে উৎকন্ঠা দেখা যায়। 

 


১১-০৩-২০১৯ ০৬:১১ অপরাহ্ন প্রকাশিত হয়েছে এবং 84 বার দেখা হয়েছে।

পাঠকের ফেসবুক মন্তব্যঃ

চৌহালী নিউজঃ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

নির্বাচিত খবরসমুহ
রায়গঞ্জ/সলঙ্গা : আরো খরবসমুহ
  • সর্বাধিক পঠিত
  • সর্বশেষ প্রকাশিত
ফেসবুকে চৌহালী নিউজঃ
চৌহালী নিউজঃ ফোকাস
বিজ্ঞাপন

স্পন্সরড অ্যাড

ভিজিটর সংখ্যা
100
১৯ মার্চ, ২০১৯ ০৫:৩৫ পূর্বাহ্ন