উল্লাপাড়ায় ৩ শিশু ধর্ষনের চেষ্টা জুতাপেটায় ধর্ষকের শাস্তি মওকুফ||চৌহালী নিউজঃ
চৌহালী নিউজঃ ওয়েবসাইটে স্বাগতম | যোগাযোগ : ০১৭৭৯-১১৭৭৪৪
১৯ মার্চ, ২০১৯ ০৬:৩৩ পূর্বাহ্ন       রেজিষ্টার করুন | লগইন    

উল্লাপাড়া: অপরাধ

উল্লাপাড়ায় ৩ শিশু ধর্ষনের চেষ্টা জুতাপেটায় ধর্ষকের শাস্তি মওকুফ
করেসপন্ডেন্ট, উল্লাপাড়া ১০-০৩-২০১৯ ০৬:০৩ অপরাহ্ন প্রকাশিতঃ


ফাইল ছবি

উল্লাপাড়া প্রতিনিধিঃ সিরাজগঞ্জের উল্লাপাড়ায় বিস্কুটের লোভ দেখিয়ে ৩ শিশু ধর্ষনের চেষ্টার ঘটনা ধামাচাপা দিতে ধর্ষককে জুতাপেটার মাধ্যমে মিমাংসা করেছে স্থানীয় মাতব্বর ইলেক্ট্রিশিয়ান মঞ্জুর আলম তোতা ।

উল্লাপাড়া উপজেলার পঞ্চক্রোশী ইউনিয়নের রামকান্তপুর মধ্যপাড়া গ্রামের আশরাফ হোসেনের ছেলে তূষার হোসেন (২০) একই মহল্লার ৩ শিশুকে খেলার সময় বিস্কুটের লোভ দেখিয়ে ঘরে ডেকে নিয়ে ধর্ষনের চেষ্টা চালিয়ে ব্যর্থ হয়। ধর্ষকের অমানুষিক নির্যাতনের শিশুরা চিৎকার চেঁচামিচি করে এই চেচামেচি শুনে প্রতিবেশীরা এগিয়ে আসলে ধর্ষক তূষার ঘর থেকে পালিয়ে যায়।

ভুক্তভোগী পরিবারের অভিভাবকরা জানান থানায় অভিযোগ করতে চেয়েছিলাম এলাকাবাসী থানায় অভিযোগ করতে দেয়নি বলছে আমরা এলাকায় মিমাংসা করব।

ঘটনায় ভুক্তভোগী এক শিশুর মা জানান গতকাল শনিবার রাতে ইলেক্ট্রিশিয়ান মঞ্জুর আলম তোতার বাড়িতে শালিস হয় ধর্ষনের চেষ্টার শাস্তি হিসেবে তূষার কে জুতাপেটা করা হয়েছে। এতে আমাদের পরিবার ন্যায় বিচার থেকে বঞ্চিত হয়েছি। এই ঘটনার জন্য ধর্ষকের কঠিন বিচার হওয়া দরকার।


১০-০৩-২০১৯ ০৬:০৩ অপরাহ্ন প্রকাশিত হয়েছে এবং 470 বার দেখা হয়েছে।

পাঠকের ফেসবুক মন্তব্যঃ

চৌহালী নিউজঃ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

নির্বাচিত খবরসমুহ
উল্লাপাড়া : আরো খরবসমুহ
  • সর্বাধিক পঠিত
  • সর্বশেষ প্রকাশিত
ফেসবুকে চৌহালী নিউজঃ
চৌহালী নিউজঃ ফোকাস
বিজ্ঞাপন

স্পন্সরড অ্যাড

ভিজিটর সংখ্যা
100
১৯ মার্চ, ২০১৯ ০৬:৩৩ পূর্বাহ্ন