উল্লাপাড়ায় অটোভ্যান চালককে জবাই করে হত্যা দুই ছিনতাইকারী আটক||চৌহালী নিউজঃ
চৌহালী নিউজঃ ওয়েবসাইটে স্বাগতম | যোগাযোগ : ০১৭৭৯-১১৭৭৪৪
২৩ মে, ২০১৯ ০৩:১৪ পূর্বাহ্ন       রেজিষ্টার করুন | লগইন    

উল্লাপাড়া: অপরাধ

উল্লাপাড়ায় অটোভ্যান চালককে জবাই করে হত্যা দুই ছিনতাইকারী আটক
করেসপন্ডেন্ট, উল্লাপাড়া ১০-০৩-২০১৯ ১২:০৪ অপরাহ্ন প্রকাশিতঃ


ফাইল ছবি

রায়হান আলী উল্লাপাড়া (সিরাজগঞ্জ) প্রতিনিধিঃ শনিবার রাত ১১ টার দিকে তারা তালুকদার (৪৭) নামে এক অটোভ্যান চালক কে হাত-পা বেঁধে জবাই করে হত্যা করা হয়।তারা তালুকদার সিরাজগঞ্জের কামারখন্দ উপজেলার জামতৈল গ্রামের মোজা তালুকদারের ছেলে।উল্লাপাড়া উপজেলার পঞ্চক্রোশী ইউনিয়নের মনিরপুর সড়ক সেতুর নিচ থেকে রোববার ভোরে রক্তাক্ত লাঁশটি পুলিশ উদ্ধার করেছে।

জানা যায় যে ছিনতাইকারীরা কামারখন্দ থেকে যাত্রীভেসে অটোভ্যানে কালিগঞ্জের দিকে আসছিলো। জনশূন্য রাস্তায় ভ্যান চালক তারা তালুকদার কে জবাই করে হত্যার পর অটোভ্যানটি নিয়ে রক্তমাখা কাপড়চোপড়ে চার ছিনতাইকারী পালানোর সময় স্থানীয় লোকজন তাদের বেতকান্দি কবরস্থানের পাশ থেকে সন্দেহজনক ভাবে আটক করে।

এসময় দু'জন পালিয়ে গেলেও অপর দুজন কে আটক করে। এরা হলেন সিরাজগঞ্জ সদরের বাওইতাড়া গ্রামের ফরিদ শেখের ছেলে রিপন শেখ (২৭ এবং সিরাজগঞ্জের শাহজাদপুর উপজেলার ফরহাদ হোসেনের ছেলে তানভীর হোসেন জীবন (১৬)। জনতা এদের গণপিটুনি দিয়ে রোববার সকালে উল্লাপাড়া মডেল থানা পুলিশের হাতে সোপর্দ করে ।

উল্লাপাড়া মডেল থানার ডিউটি অফিসার জয়নাল আবেদীন জানান ধৃত আসামীরা ওই অটোভ্যান চালককে হত্যা করে লাঁশ রেখে পালাচ্ছিল। এসময় স্থানীয়রা ছিনতাইকারী কে আটক করে থানা দিয়েছে। লাঁশ ময়নাতদন্তের জন্য সিরাজগঞ্জ সদর হাসপাতালে পাঠানো হয়েছে। এ বিষয়ে পুলিশ বাদী হয়ে থানায় মামলা হয়েছে।


১০-০৩-২০১৯ ১২:০৪ অপরাহ্ন প্রকাশিত হয়েছে এবং 1470 বার দেখা হয়েছে।

পাঠকের ফেসবুক মন্তব্যঃ

চৌহালী নিউজঃ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

নির্বাচিত খবরসমুহ
উল্লাপাড়া : আরো খরবসমুহ
  • সর্বাধিক পঠিত
  • সর্বশেষ প্রকাশিত
ফেসবুকে চৌহালী নিউজঃ
চৌহালী নিউজঃ ফোকাস
বিজ্ঞাপন

স্পন্সরড অ্যাড

ভিজিটর সংখ্যা
100
২৩ মে, ২০১৯ ০৩:১৪ পূর্বাহ্ন