ভারত-পাকিস্তান যুদ্ধের জন্য প্রস্তুতি নিচ্ছে!||চৌহালী নিউজঃ
চৌহালী নিউজঃ ওয়েবসাইটে স্বাগতম | যোগাযোগ : ০১৭৭৯-১১৭৭৪৪
১৯ মে, ২০১৯ ০৫:২৩ অপরাহ্ন       রেজিষ্টার করুন | লগইন    

আন্তর্জাতিক: অন্যান্য

ভারত-পাকিস্তান যুদ্ধের জন্য প্রস্তুতি নিচ্ছে!
নিউজরুম ০৮-০৩-২০১৯ ০৫:২৮ অপরাহ্ন প্রকাশিতঃ


ফাইল ছবি

পাকিস্তান এবং ভারতের চলমান উত্তেজনার মধ্যে পরস্পরের পক্ষ থেকে চালানো যে কোনো আগ্রাসন মোকাবেলার জন্য তারা চরম প্রস্তুতি বজায় রেখেছে। পাকিস্তান এবং ভারতের মধ্যে চলমান উত্তেজনা কমানোর জন্য আন্তর্জাতিক সম্প্রদায় যখন কূটনৈতিক তৎপরতা অব্যাহত রেখেছে তখন উভয় দেশ এ বক্তব্য দিল।

ভারতীয় বিমান বাহিনী বা আইএএফের বিবৃতিতে বলা হয়েছে, পাকিস্তানি যে কোনো আগ্রাসন শনাক্ত করা এবং  ঠেকিয়ে দেওয়ার জন্য আকাশে কঠোর নজর রাখা হয়েছে।

পাকিস্তান তার আকাশসীমা ওমান, ইরান, আফগানিস্তান এবং চীনের জন্য খুলে দিয়েছে বলে বিবৃতিতে উল্লেখ করা হয়। এতে আরো বলা হয়, পাক-ভারত আকাশ সীমান্তে ঢোকার এবং বের হওয়ার ১১টি স্থান এখনো ভারতের জন্য খুলে দেওয়া হয় নি।

এদিকে, কিছুদিন আগেই পাক সেনাপ্রধান জেনারেল কামার জাভেদ বাজওয়া বলেছেন,  যে কোনো আগ্রাসন বা হঠকারীর মুখে দেশটিকে রক্ষার লক্ষ্যে পাক সেনাবাহিনী দৃঢ় প্রতিশ্রুতিবন্ধ। পাক বাহিনীকে যে কোনো হুমকি মোকাবেলায় অব্যাহত ভাবে সতর্ক এবং প্রস্তুত থাকারও নির্দেশ দেন তিনি।

তথ্যসূত্র: পার্সটুডে


০৮-০৩-২০১৯ ০৫:২৮ অপরাহ্ন প্রকাশিত হয়েছে এবং 196 বার দেখা হয়েছে।

পাঠকের ফেসবুক মন্তব্যঃ

চৌহালী নিউজঃ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

নির্বাচিত খবরসমুহ
আন্তর্জাতিক : আরো খরবসমুহ
  • সর্বাধিক পঠিত
  • সর্বশেষ প্রকাশিত
ফেসবুকে চৌহালী নিউজঃ
চৌহালী নিউজঃ ফোকাস
বিজ্ঞাপন

স্পন্সরড অ্যাড

ভিজিটর সংখ্যা
100
১৯ মে, ২০১৯ ০৫:২৩ অপরাহ্ন