শাহজাদপুরে ২য় শ্রেণির স্কুলছাত্র বলাৎকার||চৌহালী নিউজঃ
চৌহালী নিউজঃ ওয়েবসাইটে স্বাগতম | যোগাযোগ : ০১৭৭৯-১১৭৭৪৪
১৯ মে, ২০১৯ ০৪:১৭ অপরাহ্ন       রেজিষ্টার করুন | লগইন    

শাহজাদপুর: অপরাধ

শাহজাদপুরে ২য় শ্রেণির স্কুলছাত্র বলাৎকার
সিনিয়র করেসপন্ডেন্ট, শাহজাদপুর ০৫-০৩-২০১৯ ০১:৪৯ অপরাহ্ন প্রকাশিতঃ


ফাইল ছবি

শামছুর রহমান শিশির : এবার শাহজাদপুরে ২য় শ্রেণির একস্কুল ছাত্র বলাৎকারের ঘটনা ঘটেছে। স্থানীয় প্রভাবশালী একটি মহল বিষয়টি ধামাচাপা দিতে স্থানীয় প্রশাসনকে না জানিয়েই তড়িঘড়ি করে গত শুক্রবার বিকেলে গ্রাম্য শালিষের মাধ্যমে লম্পটের ৫ হাজার টাকা জরিমানা ও ৭ বার কান ধরে ওঠবস করার দন্ড দিয়েছে। গুরুপাপে লঘুদন্ড প্রদানের এ বিষয়ে এলাকায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।
জানা গেছে, গত ২৩ ফেব্রুয়ারি সন্ধ্যায় শাহজাদপুর উপজেলার বেলতৈল ইউনিয়নের প্রত্যন্তপল্লী মোহাম্মদপুর গ্রামের শামীম ওরফে শাওনের ছেলে ২য় শ্রেণির ছেলে আরিফ (৮) কে গ্রামের পার্শ্ববর্তী ফাঁকা স্থানে ডেকে নিয়ে গিয়ে একই গ্রামের মানিক সরকারের ছেলে শাহজাদপুর সরকারি কলেজের দ্বাদ্বশ শ্রেণির ছাত্র লম্পট নজরুল ওরফে বাবু জোরপূর্বক বলাৎকার করে। পরে আশংকাজনক অবস্থায় উদ্ধার করে স্কুলছাত্র আরিফকে প্রথমে শাহজাদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও শারীরীক ঘটনার চরমাবনতিতে পরদিন ১৪ ফেব্রুয়ারি সিরাজগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়। ভিকটিমের চাচা বাবু প্রামানিক বাদী হয়ে শাহজাদপুর থানায় একটি মামলা দায়ের করেছে। অবস্থা বেগতিক দেখে ও পরিকল্পিতভাবে ধামাচাপা দিতে স্থানীয় পুলিশ প্রশাসনকে না জানিয়েই বেলতৈল ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি এশারত আলীর নেতৃত্বে ইউপি সদস্য চাঁদ আলীসহ গ্রাম্য মাতবরেরা গত শুক্রবার বিকেলে অনুষ্ঠিত গ্রাম্য শালিষে লম্পট নজরুল ওরফে বাবুকে দোষী সাবাস্ত করে ৫ হাজার টাকা জরিমানা ও ৭ বার কান ধরে ওঠবস করার দন্ড প্রদানের মাধ্যমে ঘটনাটি ধামাপাচা দেয়ার অপচেষ্টা করা হয়। এলাকাবাসীর অভিযোগ,লম্পট লজরুল ওরফে বাবু ইতিপূর্বেও বেশ কয়েকটি ন্যাক্কারজনক ঘটনা ঘটিয়ে জরিমানা দিয়েছে। এজন্য অবিলম্বে লম্পটের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানানো হয়। অন্যথায় এ ধরনের ন্যাক্কারজনক ঘটনা ঘটতেই থাকবে।


০৫-০৩-২০১৯ ০১:৪৯ অপরাহ্ন প্রকাশিত হয়েছে এবং 340 বার দেখা হয়েছে।

পাঠকের ফেসবুক মন্তব্যঃ

চৌহালী নিউজঃ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

নির্বাচিত খবরসমুহ
শাহজাদপুর : আরো খরবসমুহ
  • সর্বাধিক পঠিত
  • সর্বশেষ প্রকাশিত
ফেসবুকে চৌহালী নিউজঃ
চৌহালী নিউজঃ ফোকাস
বিজ্ঞাপন

স্পন্সরড অ্যাড

ভিজিটর সংখ্যা
100
১৯ মে, ২০১৯ ০৪:১৭ অপরাহ্ন