কামারখন্দে মাদক ব্যবসায়ীর হামলায় সাংবাদিক আহত||চৌহালী নিউজঃ
চৌহালী নিউজঃ ওয়েবসাইটে স্বাগতম | যোগাযোগ : ০১৭৭৯-১১৭৭৪৪
১৯ মার্চ, ২০১৯ ০৫:৫৮ পূর্বাহ্ন       রেজিষ্টার করুন | লগইন    

কামারখন্দ: অপরাধ

কামারখন্দে মাদক ব্যবসায়ীর হামলায় সাংবাদিক আহত
নিউজরুম ২০-০২-২০১৯ ০৬:২৩ অপরাহ্ন প্রকাশিতঃ


ফাইল ছবি

কামারখন্দ  প্রতিনিধিঃ সিরাজগঞ্জ কামারখন্দ উপজেলায় মাদক ব্যবসা সংক্রান্ত সংবাদ সংগ্রহ করতে গিয়ে মাদক ব্যবসায়ীর মারপিটে সাংবাদিক আহত হয়েছেন। বুধবার (২০ ফেব্রুয়ারি) সকাল সাড়ে নয়টার দিকে দশসিকা ডি.কে.এস.কে স্কুল এন্ড কারিগরি কলেজ মোড়ের এ ঘটনা ঘটে। আহত সাংবাদিক উপজেলার কামারখন্দ গ্রামের মো. ইউসুফ আলীর ছেলে মো. খাইরুল ইসলাম অনলাইন নিউজ পোর্টাল সিরাজগঞ্জ কন্ঠ’র কামারখন্দ উপজেলা প্রতিনিধি।
জানা যায়, দশসিকা গ্রামের মোজাম্মেল মুজা’র ছেলে আব্দুর রহমান ও তার সহযোগীরা দীর্ঘদিন ধরে কামারখন্দে উপজেলায় বিভিন্ন লোকের কাছে মাদক দ্রব্য বিক্রি করে আসছে। যার কারণে স্থানীয় যুব সমাজ নেশাগ্রস্থ হয়ে পড়েছে। এমন কি সে নিজেও নিয়মিত মাদক সেবন করে। তার কাছে দিনে ও রাতে কামারখন্দ উপজেলার বিভিন্ন জায়গায় মাদক ব্যবসায়ী ও সেবীদের নিয়ে গভীর রাতে বিভিন্ন জায়গায় মাদকের আসর বসে। এমন খবরের ভিত্তিতে মাদক ব্যবসা সংক্রান্ত অনুসন্ধানী প্রতিবেদন করতে গিয়ে মাদক ব্যবসায়ীর হামলার শিকার হন সাংবাদিক খাইরুল ইসলাম। 
সাংবাদিক খাইরুল ইসলাম জানান, আমি দসশিকা গ্রামে সংবাদ সংগ্রহের জন্য প্রবেশ করলে স্থানীয় মাদক ব্যবসায়ী আমার উপর ক্ষিপ্ত হয়ে অকথ্য ভাষায় গালাগাল করে। এক পর্যায়ে আব্দুর রহমান ও তার সহযোগী কয়েকজন মিলে লাঠি দিয়ে এলোপাথারী মারধর করে। এসময় স্থানীয়রা এসে আমাকে উদ্ধার করে। এছাড়া আমার কাছ থেকে নগদ আঠার হাজার টাকা ও একটি স্বর্ণের চেইন ছিনিয়ে নিয়ে যায়।
সাংবাদিককে উপর হামলা ও মারপিটের ঘটনায় কামারখন্দ থানায় মামলা করার প্রস্তুতি চলছে। এঘটনায় সাংবাদিক মহলে ক্ষোভ বিরাজ করছে। 


২০-০২-২০১৯ ০৬:২৩ অপরাহ্ন প্রকাশিত হয়েছে এবং 1870 বার দেখা হয়েছে।

পাঠকের ফেসবুক মন্তব্যঃ

চৌহালী নিউজঃ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

নির্বাচিত খবরসমুহ
কামারখন্দ : আরো খরবসমুহ
  • সর্বাধিক পঠিত
  • সর্বশেষ প্রকাশিত
ফেসবুকে চৌহালী নিউজঃ
চৌহালী নিউজঃ ফোকাস
বিজ্ঞাপন

স্পন্সরড অ্যাড

ভিজিটর সংখ্যা
100
১৯ মার্চ, ২০১৯ ০৫:৫৮ পূর্বাহ্ন