সিরাজগঞ্জে মানব পাচার প্রতিরোধে দ্রুত ন্যায় বিচার প্রাপ্তির ক্ষেত্রে প্রতিবন্ধকতা ও করণীয় বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত||চৌহালী নিউজঃ
চৌহালী নিউজঃ ওয়েবসাইটে স্বাগতম | যোগাযোগ : ০১৭৭৯-১১৭৭৪৪
২১ ফেব্রুয়ারী, ২০১৯ ১১:৫২ পূর্বাহ্ন       রেজিষ্টার করুন | লগইন    

সিরাজগঞ্জ: অন্যান্য

সিরাজগঞ্জে মানব পাচার প্রতিরোধে দ্রুত ন্যায় বিচার প্রাপ্তির ক্ষেত্রে প্রতিবন্ধকতা ও করণীয় বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত
নিউজরুম ০৯-০২-২০১৯ ০৫:১৬ অপরাহ্ন প্রকাশিতঃ


ফাইল ছবি

সোহাগ হাসান জয়ঃসিরাজগঞ্জ মানব পাচার প্রতিরোধে দ্রুত ন্যায় বিচার প্রাপ্তির ক্ষেত্রে প্রতিবন্ধকতা ও করণীয় বিষয়ক এক কর্মশালা শনিবার সিরাজগঞ্জ মুক্তিযোদ্ধা সংসদ কমপ্লেক্স মিলনায়তনে অনুষ্ঠিত হয়।  জেলা মানবাধিকার বাস্তবায়ন সংস্থার সভাপতি অ্যাডভোকেট রেজাউল করিমের সভাপতিত্বে ও বাংলাদেশ মানবাধিকার বাস্তবায়ন সংস্থার আয়োজনে অনুষ্ঠিত কর্মশালায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিরাজগঞ্জ জেলা জজ নারী ও শিশু নির্যাতন দমন বিশেষ ট্রাইব্যুনালের বিচারক ফজলে খোদা মোহাম্মদ নাজির।  বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিরাজগঞ্জ সরকারি কলেজের সাবেক অধ্যক্ষ প্রফেসর এস এম  মনোয়ার হোসেন, অবসর প্রাপ্ত জেলা ও দায়রা জজ  তারিক হায়দার, জেলা জজ আদালতের পাবলিক প্রসিকিউট (পিপি) অ্যাডভোকেট আব্দুর রহমান, জেলা আইনজীবি সমিতির সাধারন সম্পাদক আনোয়ার পারভেজ  লিমন, সিরাজগঞ্জ সিএমএম কোর্টের পরিদর্শক মোঃ মোস্তফা কামাল,  সিরাজগঞ্জ টেলিভিশন সাংবাদিক ফোরামের সভাপতি ও প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ফেরদৌস রবিন  এবং জেলা মানবাধিকার বাস্তবায়ন সংস্থার প্রোগ্রাম অফিসার মো. রফিকুল ইসলাম। 

অনুষ্ঠানে পাচারের শিকার হয়ে ক্ষতিগ্রস্ত ব্যাক্তি ও পরিবারের সদস্য, সাংবাদিক, আইনজীবী এনজিও প্রতিনিধি সহ সুশীল সমাজের ব্যাক্তিগণ অংশ গ্রহণ করেন। এসময় বক্তারা বলেন, সিরাজগঞ্জ একটি মানব পাচার প্রবন এলাকা। তাই মানব পাচার রোধে এখানে মানুষের মধ্যে সচেতনতা বৃদ্ধি করতে হবে পাশাপাশি মানব পাচার প্রতিরোধে দ্রুত ন্যায় বিচার প্রাপ্তির ক্ষেত্রে  যে সকল প্রতিবন্ধকতা  রয়েছে সে সকল প্রতিবন্ধকতা দুর করতে  পুলিশ বিচার বিভাগ ও আইন জীবি  সহ সংশ্লিষ্টদের আরো আন্তরিক ভাবে কাজ করতে হবে।


০৯-০২-২০১৯ ০৫:১৬ অপরাহ্ন প্রকাশিত হয়েছে এবং 91 বার দেখা হয়েছে।

পাঠকের ফেসবুক মন্তব্যঃ

চৌহালী নিউজঃ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

নির্বাচিত খবরসমুহ
সিরাজগঞ্জ : আরো খরবসমুহ
  • সর্বাধিক পঠিত
  • সর্বশেষ প্রকাশিত
ফেসবুকে চৌহালী নিউজঃ
চৌহালী নিউজঃ ফোকাস
বিজ্ঞাপন

স্পন্সরড অ্যাড

ভিজিটর সংখ্যা
100
২১ ফেব্রুয়ারী, ২০১৯ ১১:৫২ পূর্বাহ্ন