তাড়াশে চুরির অপবাদে যুবককে মধ্যযুগীয় কায়দায় নির্যাতনের অভিযোগ
১৯ আগস্ট, ২০১৯ ১০:০৩ অপরাহ্ন


  

  • তাড়াশ/ অপরাধ:

    তাড়াশে চুরির অপবাদে যুবককে মধ্যযুগীয় কায়দায় নির্যাতনের অভিযোগ
    ০৯ ফেব্রুয়ারী, ২০১৯ ০২:৫৪ অপরাহ্ন প্রকাশিত

    এম এ মাজিদ : সিরাজগঞ্জের তাড়াশে পূর্ব শত্রুতার জের ধরে মিথ্যা গরু চুরির অভিযোগে বাড়ি থেকে ডেকে নিয়ে গিয়ে আব্দুল খালেক (৩০) নামের এক যুবককে মধ্যযুগীয় কায়দায় রাতভর নির্যাতনের অভিযোগ উঠেছে।  গত বুধবার উপজেলার মাগুড়াবিনোদ ইউনিয়নের নাদোসৈয়দপুর বাহিরপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। সে একই এলাকার পাটগাড়ি পাড়ার আব্দুল ওয়াহাব এর ছেলে। 
    নির্যাতনের শিকার আব্দুল খালেকের মা খাইরুন্নেছা (৬৫) অভিযোগ করেন, ঘটনার দিন আব্দুল খালেক সারাদিন মাঠে কাজ করে বাড়ি ফিরে তার ঘরে ঘুমিয়ে পরে। এক পর্যায়ে গভীর রাতে পূর্ব শত্রুতার জের ধরে বাহিরপাড়া গ্রামের এছাহাক আলীর ছেলে নাজেম উদ্দিন (৩৫), আবেদ আলীর ছেলে ইছাহাক (৫৮), ওসতুল্লার ছেলে আলম আলী (২৬), বাস্তুল্লার ছেলে আব্দুল মালেক (৩০) সহ ২০-২৫ জনের একটি দল এসে দরজা ভেঙ্গে ঘর থেকে টেনে ছিচরে ফয়জাল মেম্বর এর বাড়িতে নিয়ে যায়। এসময়ে আব্দুল খালেকের স্ত্রী বিলকিস খাতুন বাধা দেওয়ার চেষ্টা করলে তাকেও মারপিট করা হয়। 
    প্রতিবেশি আব্দুস ছাত্তার জানান, বাহিরপাড়া গ্রামের ইছাহাক এর বাড়িতে কয়েকদিন পূর্বে গরু চুরি হয়েছে এমন অভিযোগে আব্দুল খালেককে ধরে নিয়ে গিয়ে রাতভর অমানসিক শারীরিক নির্যাতন করা হয়েছে যা অমানবিক। আমরা এর শুষ্ঠু বিচার চাই। এমনকি বিনা  দোষে তাকে নির্যাতনের পর জেলহাজতে পাঠানো হয়েছে। 
    আব্দুল খালেকের স্ত্রী বিলকিস খাতুন জানান, আমার স্বামীকে বিনা দোষে দরজা ভেঙ্গে ঘর থেকে ধরে নিয়ে গিয়ে রাতভর শারীরিক নির্যাতন করা হয়েছে। আমরা নির্যাতনকারীদের বিরুদ্ধে মামলা দায়েরের প্রস্তুতি নিচ্ছি। 
    এ বিষয়ে মাগুড়াবিনোদ ইউপি চেয়ারম্যান আতিকুল ইসলাম বুলবুল বলেন, আব্দুল খালেক গরু চুরির সাথে জড়িত ছিলো বলে স্বীকার করেছে। 

    সিনিয়র করেসপন্ডেন্ট, তাড়াশ ০৯ ফেব্রুয়ারী, ২০১৯ ০২:৫৪ অপরাহ্ন প্রকাশিত হয়েছে এবং 389 বার দেখা হয়েছে।
    পাঠকের ফেসবুক মন্তব্যঃ
    তাড়াশ অন্যান্য খবরসমুহ
    সর্বশেষ আপডেট
    বিশ্বকাপ ক্রিকেট

    নিউজ আর্কাইভ
    ফেসবুকে সিরাজগঞ্জ কণ্ঠঃ
    বিজ্ঞাপন
    সিরাজগঞ্জ কণ্ঠঃ ফোকাস
    • সর্বাধিক পঠিত
    • সর্বশেষ প্রকাশিত
    বিজ্ঞাপন

    ভিজিটর সংখ্যা
    11030434
    ১৯ আগস্ট, ২০১৯ ১০:০৩ অপরাহ্ন