চূড়ান্ত মনোনয়ন পেলেন ফারুক হোসেন||চৌহালী নিউজঃ
চৌহালী নিউজঃ ওয়েবসাইটে স্বাগতম | যোগাযোগ : ০১৭৭৯-১১৭৭৪৪
২১ এপ্রিল, ২০১৯ ১২:০৭ অপরাহ্ন       রেজিষ্টার করুন | লগইন    

চৌহালী/এনায়েতপুর: অন্যান্য

চূড়ান্ত মনোনয়ন পেলেন ফারুক হোসেন
নিউজরুম ০৯-০২-২০১৯ ০২:৪৬ অপরাহ্ন প্রকাশিতঃ


ফাইল ছবি

চৌহালী প্রতিনিধি :  সিরাজগঞ্জের চৌহালী  উপজেলায় আওয়ামী লীগের সাধারন সম্পাদক ফারুক হোসেন তৃণমূল ভোটে জয়লাভের পর চূড়ান্ত ভাবে মনোনয়ন পেয়েছেন  চৌহালী  উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক   ফারুক হোসেন। ৯/০২/২০১৯ ইং কেন্দ্রীয় আওয়ামীলীগ ঘোষনা অনুযায়ী চূড়ান্ত ভাবে তার নাম প্রকাশ করা হয়েছে।  উপজেলার আনাচে কানাচে চায়ের দোকান থেকে শুরু করে সর্বত্র এখন ফারুক হোসেনের  নাম।  উপজেলা নির্বাচনের তফসিল ঘোষণা  
অনুযায়ী  সিরাজগঞ্জের চৌহালী  উপজেলা পরিষদের নির্বাচনের অংশ হিসাবে তৃনমূল নেতাদের ভোট গ্রহণ হয়েছিল, সেখানেও তিনি  তৃনমূলের ভোটে বিজয়ী হন,। তরুণন প্রজন্মের অহংকার, গরীব দু:খি অবহেলিত মানুষের প্রিয় নেতা  উপজেলা আওয়ামী লীগের বিপ্লবী সাধারন সম্পাদক, ফারুক হোসেন। 
সাধারণ মানুষের একটাই চাওয়া উপজেলার হাল ধরবেন ফারুক হোসেন। লক্ষ প্রাণের অনুপ্রেরনা ফারুক হোসেনের  বিজয়ে উচ্ছাসিত পুরো চৌহালী  উপজেলা বাসী। তৃনমূলের ভোটে বিজয়ী হয়ে তিনি বিভিন্ন জায়গায় গনসংযোগ করে সাধারন মানুষের মন জয় করার চেষ্টা করেন।
এদিকে ফারুক হোসেন  জানায়, আমি চৌহালী  বাসীর ভালোবাসায় অভিভূত। কৃতজ্ঞতা জানাই উপজেলা আওয়ামীলীগের সর্বস্তরের নেতৃবৃন্দের প্রতি। 
 সেই সাথে জনগগণের প্রতি আমার আন্তরিক ভালোবাসা।
চৌহালী  বাসী আমাকে ভালোবেসে যে স্থানে নিয়ে এসেছে, আমি যথাসাধ্য চেষ্টা করবো তাদের ভালোবাসা যেন চিরদিন টিকিয়ে রাখতে পারি। উপজেলার সাধারণ জনগণের প্রতি আমার অনুরোধ আপনারা আমার পাশে থাকবেন।
আমি আপনাদের  ভালবাসায়  মুগ্ধ। আপনারা যদি আমাকে কাজ করার সুযোগ দেন আমি যদি উপজেলা চেয়ারম্যান হতে পারি, তাহলে রাক্ষসী বয়াল যমুনা থেকে  চৌহালী কে রক্ষা করার চেষ্টা করবো এবং উপজেলাকে একটি মডেল উপজেলা হিসাবে গড়ে তুলবো।

০৯-০২-২০১৯ ০২:৪৬ অপরাহ্ন প্রকাশিত হয়েছে এবং 427 বার দেখা হয়েছে।

পাঠকের ফেসবুক মন্তব্যঃ

চৌহালী নিউজঃ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

নির্বাচিত খবরসমুহ
চৌহালী/এনায়েতপুর : আরো খরবসমুহ
  • সর্বাধিক পঠিত
  • সর্বশেষ প্রকাশিত
ফেসবুকে চৌহালী নিউজঃ
চৌহালী নিউজঃ ফোকাস
বিজ্ঞাপন

স্পন্সরড অ্যাড

ভিজিটর সংখ্যা
100
২১ এপ্রিল, ২০১৯ ১২:০৭ অপরাহ্ন