নতুন পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আবদুল মোমেনকে ড. সাজ্জাদ হায়দারের শুভেচ্ছা ||চৌহালী নিউজঃ
চৌহালী নিউজঃ ওয়েবসাইটে স্বাগতম | যোগাযোগ : ০১৭৭৯-১১৭৭৪৪
১৭ জানুয়ারী, ২০১৯ ০৫:৫৮ অপরাহ্ন       রেজিষ্টার করুন | লগইন    

নতুন পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আবদুল মোমেনকে ড. সাজ্জাদ হায়দারের শুভেচ্ছা
সিনিয়র করেসপন্ডেন্ট, শাহজাদপুর ১১-০১-২০১৯ ০১:৪৫ পূর্বাহ্ন প্রকাশিতঃ


ফাইল ছবি

শামছুর রহমান শিশির, শুক্রবার, ১১ জানুয়ারি- ২০১৯ খ্রিষ্টাব্দ : গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের নবনিযুক্ত পররাষ্ট্র মন্ত্রী ড. এ কে আবদুল মোমেনকে ফুলেল শুভেচ্ছা জানালেন বাংলাদেশ আওয়ামী যুবলীগের আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক  বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড কাউন্সিলের প্রধান উপদেষ্টা ও রাশিয়া বাংলাদেশ মৈত্রী সমিতির সেক্রেটারি  তরুণ জননেতা ড. সাজ্জাদ হায়দার! গতকাল বৃহস্পতিবার সকালে পররাষ্ট্র মন্ত্রীর দফতরে  গিয়ে পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আবদুল মোমেনকে অভিনন্দন ও শুভেচ্ছা জানান ড. সাজ্জাদ হায়দার । এ সময় সেখানে পররাষ্ট্র প্রতিমন্ত্রী মোঃ শাহরিয়ার আলম ও পররাষ্ট্র সচিব শহীদুল হক উপস্থিত ছিলেন। শুভেচ্ছা বিনিময়কালে বাংলাদেশ আওয়ামী যুবলীগের আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক ড. সাজ্জাদ হায়দার নবাগত পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আবদুল মোমেনকে বলেন, ‘গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা আপনার মতো সুযোগ্য ও অভিজ্ঞ ব্যাক্তিকেই পররাষ্ট্র মন্ত্রনালয়ের দায়িত্ব দিয়েছেন। কারণ, আপনি দীর্ঘ সময়ে জাতিসংঘের স্থায়ী প্রতিনিধি হিসেবে সফলতার সাথে কাজ করেছেন। আপনার মতো যোগ্য ও অভিজ্ঞ ব্যাক্তিকে পররাষ্ট্রমন্ত্রী হিসেবে পেয়ে দেশবাসী খুশি । আপনি জানেন যে, এবারের জাতীয় সংসদ নির্বাচনে মোট ১০ কোটি ৪১ লাখ ভোটারের মধ্যে যেহেতু প্রায় ৩ কোটি ভোটার ছিলো যুবসমাজ তাই এবারের আওয়ামী লীগের নির্বাচনী ইশতিহারেও যুবসমাজের উন্নয়ন ও তাদের উন্নত কর্মসংস্থানের ওপর অধিক গুরুত্বারোপ করা হয়েছে। দেশের বিশাল এ যুবসমাজকে কাজে লাগানো সম্ভব হলে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা কর্তৃক ঘোষিত ভিশন-২০২১ ও ভিশন- ২০৪১ বাস্তবায়িত হবে। এজন্য, বহুমূখী প্রশিক্ষণের মাধ্যমে ও দেশ বিদেশে বিশেষ করে জাপান, কানাডা, আমেরিকাসহ ইউরোপের উন্নত দেশে যুবসমাজের উন্নত কর্মসংস্থান সৃষ্টি করতে আপনার বিশেষ সহযোগীতার প্রয়োজন বলে জানান ড. সাজ্জাদ ।

ফুলেল শুভেচ্ছা দেয়ায় ধন্যবাদ জানিয়ে বাংলাদেশ সরকারের নতুন পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আবদুল মোমেন বাংলাদেশ আওয়ামী যুবলীগের আন্তর্জাতিক সম্পাদক ড. সাজ্জাদ হায়দারকে বলেন, ‘আপনার সুচিন্তিত মতামত পেয়ে খুবই খুশি হয়েছি।’ এ সময় নতুন পররাষ্ট্রমন্ত্রী আরও বলেন,‘ যুবলীগের আন্তর্জাতিক সম্পাদক হিসেবে আপনি একজন সফল সংগঠক। কারণ, আমার জানামতে বিশ্বব্যাপী ৪০ টিরও বেশী দেশে যুবলীগের কমিটি রয়েছে যারা রাজনৈতিক ও অর্থনৈতিকভাবে বিদেশ থেকে বাংলাদেশকে সহযোগীতা করছেন এবং জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করছেন। যুবলীগের সেই বিদেশ কমিটির দেখভাল করছেন আপনি। সুতরাং, দেশে বিদেশে যুবসমাজের উন্নয়নের জন্য আমিও আপনার একান্ত সহযোগীতা কামনা করি। আমরা সবাই এক হয়ে কাজ করতে পারলে এবং আপনাদের মতো ডায়ানমিক ইয়ুথ লিডারের সহযোগীতা পেলে আমিও যুবসমাজের উন্নয়নে, সর্বোপরি, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র নেতৃত্বে কাজ করে দেশকে এগিয়ে নিয়ে যাবো ইনশাআল্লাহ!’

 


১১-০১-২০১৯ ০১:৪৫ পূর্বাহ্ন প্রকাশিত হয়েছে এবং 99 বার দেখা হয়েছে।

পাঠকের ফেসবুক মন্তব্যঃ

চৌহালী নিউজঃ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

নির্বাচিত খবরসমুহ
জাতীয় : আরো খরবসমুহ
  • সর্বাধিক পঠিত
  • সর্বশেষ প্রকাশিত
ফেসবুকে চৌহালী নিউজঃ
চৌহালী নিউজঃ ফোকাস
বিজ্ঞাপন

স্পন্সরড অ্যাড

ভিজিটর সংখ্যা
100
১৭ জানুয়ারী, ২০১৯ ০৫:৫৮ অপরাহ্ন