সিরাজগঞ্জ সদরের সয়দাবাদে আইন অমান্যের দায়ে দূরপাল্লার নয় পরিবহনকে জরিমানা||চৌহালী নিউজঃ
চৌহালী নিউজঃ ওয়েবসাইটে স্বাগতম | যোগাযোগ : ০১৭৭৯-১১৭৭৪৪
১৭ জানুয়ারী, ২০১৯ ০৪:৪৪ অপরাহ্ন       রেজিষ্টার করুন | লগইন    

চৌহালী/এনায়েতপুর: অপরাধ

সিরাজগঞ্জ সদরের সয়দাবাদে আইন অমান্যের দায়ে দূরপাল্লার নয় পরিবহনকে জরিমানা
নিউজরুম ১০-০১-২০১৯ ১২:১২ অপরাহ্ন প্রকাশিতঃ


ফাইল ছবি

 আব্দুল লতিফঃ উত্তরবংগের প্রবেশদ্বার খ্যাত সিরাজগঞ্জ দিয়ে ঢাকা থেকে ছেড়ে আসা উত্তরবংগগামী দূরপাল্লার সকল পরিবহন যাতায়াত করে।অত্যাধিক গতি সম্পন্ন এই দূরপাল্লার গাড়ীগুলো আইন না মেনেই রাস্তায় বের হচ্ছে। বিপদজনক গতিতে চলাচল করা এসব পরিবহনের কোনটির বীমা নেই, কোনটির চালকের ড্রাইভিং লাইসেন্স নেই। আবার কোনটি চলাচল করছে রেজিস্ট্রেশন, ট্যাক্স টোকেন ও ফিটনেস সার্টিফিকেট ছাড়াই। অথচ আইন না মানার তালিকায় রয়েছ হানিফ,শ্যামলী,এস,আরসহ অন্যান্য আরও নামীদামী অনেক পরিবহন।এই সকল পরিবহনগুলো সরকারের কোটি কোটি টাকা রাজস্ব ফাঁকি দিচ্ছে। যার বাস্তব প্রমাণ দেখা যায় গতকাল সিরাজগঞ্জ সদরের বংগবন্ধু সেতু পশ্চিম থানা এলাকায় পরিচালিত ভ্রাম্যমাণ আদালতের অভিযানে ০৯ (নয়) টি পরিবহনকে জরিমানা মাধ্যমে।
 
উক্ত অভিযান পরিচালনা করেন সদরের সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট আনিসুর রহমান। ভ্রাম্যমাণ আদালতের পেশকার আঃ সাত্তার জানান, গতকাল দুপুরে সিরাজগঞ্জ সদরের বংগবন্ধু সেতু পশ্চিম থানা এলাকায় নির্বাহী ম্যাজিস্ট্রেট আনিসুর রহমানের নেতৃত্বে ভ্রাম্যমান আদালত অভিযান চালান। এসময় রেজিস্ট্রেশন, ট্যাক্স টোকেন, ফিটনেস,রুট পারমিট ও বীমা না থাকায় ০৯ (নয়) টি পরিবহনের বিরুদ্ধে মোটর যান অধ্যাদেশ,১৯৮৩ এর আওতায় মামলা দিয়ে মোট ৩২,৫০০/- (বত্রিশ হাজার পাচশত) টাকা জরিমানা করা হয়।এর মধ্যে হানিফ পরিবহনের গাড়ীচালক সুমন, মনিরুল, লায়েল, রবিউল, শরিফুল,কবির,রিয়াদকে চার হাজার টাকা করে, মাসুদ রানাকে পাচশত টাকা এবং এস আর পরিবহনের গাড়ীচালক আব্বাছকে চার হাজার সহ সর্বমোট ৩২,৫০০/- (বত্রিশ হাজার পাচশত) টাকা জরিমানা করা হয়। অভিযানকালে আদালতের পেশকার আঃ সাত্তার ও বংগবন্ধু সেতু পশ্চিম থানার পুলিশ সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

১০-০১-২০১৯ ১২:১২ অপরাহ্ন প্রকাশিত হয়েছে এবং 351 বার দেখা হয়েছে।

পাঠকের ফেসবুক মন্তব্যঃ

চৌহালী নিউজঃ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

নির্বাচিত খবরসমুহ
চৌহালী/এনায়েতপুর : আরো খরবসমুহ
  • সর্বাধিক পঠিত
  • সর্বশেষ প্রকাশিত
ফেসবুকে চৌহালী নিউজঃ
চৌহালী নিউজঃ ফোকাস
বিজ্ঞাপন

স্পন্সরড অ্যাড

ভিজিটর সংখ্যা
100
১৭ জানুয়ারী, ২০১৯ ০৪:৪৪ অপরাহ্ন