কামারখন্দে “বাগবাড়ী তরুন সামাজিক কার্যক্রম সংস্থা’র” ১ম বর্ষপূতি পালন||চৌহালী নিউজঃ
চৌহালী নিউজঃ ওয়েবসাইটে স্বাগতম | যোগাযোগ : ০১৭৭৯-১১৭৭৪৪
১৭ জানুয়ারী, ২০১৯ ০৫:৩৬ অপরাহ্ন       রেজিষ্টার করুন | লগইন    

কামারখন্দ: অন্যান্য

কামারখন্দে “বাগবাড়ী তরুন সামাজিক কার্যক্রম সংস্থা’র” ১ম বর্ষপূতি পালন
নিউজরুম ১০-১২-২০১৮ ১০:১২ পূর্বাহ্ন প্রকাশিতঃ


ফাইল ছবি

কামারখন্দ প্রতিনিধিঃ কামারখন্দ উপজেলায় বাগবাড়ী গ্রামে অনুষ্ঠিত হয়ে গেল “বাগবাড়ী তরুন সামাজিক কার্যক্রম সংস্থা’র” ১ম বর্ষপূতি উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল।  ২০১৭ সালে ০৯ ডিসেম্বর বাগবাড়ী গ্রামের বিভিন্ন স্কুল, কলেজ ও বিশ্ববিদ্যালয় পড়–য়া ছাত্র এবং কিছু চাকরিজীবী সদস্যদের সমন্বয়ে “বাগবাড়ী তরুণ সামাজিক র্কাক্রম সংস্থা” নামক সমাজসেবা মূলক সংগঠন যাত্র শুরু করে। 


১ম বর্ষপূতি উপলক্ষে বাগবাড়ী কেন্দ্রীয় কবরস্থান সংলগ্ন হাজী খোদাবক্স হাফিজিয়া মাদ্রাসা প্রাঙ্গনে ভিডিও কনফারেন্সের মাধ্যমে সংগঠনের সভাপতি মো. সেরাজুল ইসলামের সভাপতিত্বে এবং সাংগঠনিক সম্পাদক মো. বেলাল হোসেনর সঞ্চালনায় আলোচনা সভা ও দোয়া মাহফিল শুরু হয়। 
এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, বাগবাড়ী গ্রামের প্রবীণ মুরুব্বি মাওলানা মো. শহীদুল ইসলাম জিহাদী, হাজী খোদাবক্স হাফিজিয়া মাদ্রাসার প্রধান শিক্ষক হাফেজ মো. সোলায়মান হোসেন, সংগঠনের সাধারন সম্পাদক মো. শাহীন রেজা, যুগ্ম সাধারন সম্পাদক মো. মোতালেব, সংস্কৃতি বিষয়ক সম্পাদক মোঃ জিহাদ হোসেন সহ সংগঠনের সকল সদস্য এবং মাদ্রাসার শিক্ষার্থীবৃন্দ। 
আলোচনা সভায় সংগঠনটিকে কিভাবে আরো উন্নতির দিকে এগিয়ে নেওয়া যায় এবং ভবিষৎতে আরো বড় ধরনের সমাজসেবা মূলক কার্যক্রম হাতে নেওয়ার সিদ্ধান্ত গ্রহন করে। পরে সংগঠনের সর্বাঙ্গীন উন্নতি কামনা করে মোনাজাত করা হয়।


১০-১২-২০১৮ ১০:১২ পূর্বাহ্ন প্রকাশিত হয়েছে এবং 201 বার দেখা হয়েছে।

পাঠকের ফেসবুক মন্তব্যঃ

চৌহালী নিউজঃ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

নির্বাচিত খবরসমুহ
কামারখন্দ : আরো খরবসমুহ
  • সর্বাধিক পঠিত
  • সর্বশেষ প্রকাশিত
ফেসবুকে চৌহালী নিউজঃ
চৌহালী নিউজঃ ফোকাস
বিজ্ঞাপন

স্পন্সরড অ্যাড

ভিজিটর সংখ্যা
100
১৭ জানুয়ারী, ২০১৯ ০৫:৩৬ অপরাহ্ন