উল্লাপাড়ায় হেডফোনে গান শোনার সময় ট্রেনে কেটে জেএসসি পরীক্ষার্থীর মৃত্যু ||চৌহালী নিউজঃ
চৌহালী নিউজঃ ওয়েবসাইটে স্বাগতম | যোগাযোগ : ০১৭৭৯-১১৭৭৪৪
১৫ ডিসেম্বর, ২০১৮ ০৬:২১ অপরাহ্ন       রেজিষ্টার করুন | লগইন    

উল্লাপাড়া: দূর্ঘটনা

উল্লাপাড়ায় হেডফোনে গান শোনার সময় ট্রেনে কেটে জেএসসি পরীক্ষার্থীর মৃত্যু
নিউজরুম ০৬-১২-২০১৮ ০৬:৩৩ অপরাহ্ন প্রকাশিতঃ


ফাইল ছবি

রায়হান আলীঃ  মোবাইল থেকে হেডফোনে গান শুনতে শুনতে রেলপথ ধরে হেঁটে যাওয়ার সময় ট্রেনে কাটা পড়ে মারা গেছে জেএসসি পরীক্ষার্থী আরিফ আল ইমরান (১৪)। ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার সকালে উল্লাপাড়ার চাঁদপুর গ্রামের পাশে ঈশ্বরদী-ঢাকা রেলপথে। ইমরান উপজেলার বজ্রাপুর গ্রামের রফিকুল ইসলামের ছেলে। সে উল্লাপাড়া মোমেনা আলী বিজ্ঞান স্কুলের অষ্টম শ্রেণির ছাত্র হিসেবে এ বছর জেএসসি পরীক্ষা দিয়েছে। তার বাবা মালদ্বীপে চাকরি করেন। 

নিহত ইমরানের মা পারভীন আক্তার স্থানীয় গণমাধ্যম কর্মীদেরকে জানান, সকালে তার ছেলে মোবাইল ফোন নিয়ে বাড়ি থেকে বেড়িয়ে যায়। সে রেলপথ ধরে হেডফোনে গান শুনতে শুনতে উল্লাপাড়ার দিকে যাচ্ছিল। পিছন থেকে ঢাকাগামী সকালের লোকাল ট্রেনটি তাকে চাপা দেয়। ঘটনাস্থলেই ইমরানের মৃত্যু হয়। তার পরিবারের লোকজন বিষয়টি ঝামেলা হবে মনে করে, রেলপুলিশকে কিছু না জানিয়ে রেলপথ থেকে ইমরানের লাশ নিয়ে এসে গ্রামের কবরস্থানে দাফন করেন। 

মোমেনা আলী বিজ্ঞান স্কুলের প্রধান শিক্ষক রকিবুল ইসলাম জানান, ইমরান ভাল ছাত্র ছিল। এ বছর তার স্কুল থেকে জেএসসি পরীক্ষায় অংশগ্রহণ করেছে।


০৬-১২-২০১৮ ০৬:৩৩ অপরাহ্ন প্রকাশিত হয়েছে এবং 341 বার দেখা হয়েছে।

পাঠকের ফেসবুক মন্তব্যঃ

চৌহালী নিউজঃ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

নির্বাচিত খবরসমুহ
উল্লাপাড়া : আরো খরবসমুহ
  • সর্বাধিক পঠিত
  • সর্বশেষ প্রকাশিত
ফেসবুকে চৌহালী নিউজঃ
চৌহালী নিউজঃ ফোকাস
বিজ্ঞাপন

স্পন্সরড অ্যাড

ভিজিটর সংখ্যা
100
১৫ ডিসেম্বর, ২০১৮ ০৬:২১ অপরাহ্ন