সিরাজগঞ্জ-৫ঃ প্রার্থীতা ফিরে পেলেন ২ মেজর||চৌহালী নিউজঃ
চৌহালী নিউজঃ ওয়েবসাইটে স্বাগতম | যোগাযোগ : ০১৭৭৯-১১৭৭৪৪
১৫ ডিসেম্বর, ২০১৮ ০৫:২৬ অপরাহ্ন       রেজিষ্টার করুন | লগইন    

চৌহালী/এনায়েতপুর: রাজনীতি

সিরাজগঞ্জ-৫ঃ প্রার্থীতা ফিরে পেলেন ২ মেজর
ডেস্ক রিপোর্টঃ ০৬-১২-২০১৮ ০৬:০৫ অপরাহ্ন প্রকাশিতঃ


ফাইল ছবি

মনোনয়নপত্র বাতিলের বিরুদ্ধে আপিল করে প্রার্থীতা ফিরে পেয়েছেন সিরাজগঞ্জের চৌহালী উপজেলা পরিষদের সদ্য পদত্যাগ করা চেয়ারম্যান মেজর (অব:) আব্দুল্লাহ আল মামুন ও সাবেক প্রতিমন্ত্রী মেজর (অব:) মঞ্জুর কাদের। এরা দুজনই সিরাজগঞ্জ-৫ (বেলকুচি-চৌহালী) আসনে বিএনপি মনোনীত প্রার্থী। প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কে এম নুরুল হুদার নেতৃত্বাধীন কমিশনের আপিল শুনানী শেষে বৃহস্পতিবার দুপুরে তাদের প্রার্থীতা বৈধ ঘোষনা করা হয় বলে সাংবাদিকদের জানানো হয়েছে। 

 

সিরাজগঞ্জ জেলা রিটার্নিং কর্মকর্তা ও জেলা প্রশাসক কামরুন্নাহার সিদ্দীকা গত ২ ডিসেম্বর প্রার্থীতা যাচাই বাছাই শেষে চৌহালী উপজেলা চেয়ারম্যানের পদ থেকে পদত্যাগ না করার কারন দেখিয়ে মেজর মামুনের ও ঋণ খেলাপির দায়ে সাবেক প্রতিমন্ত্রী মেজর মুঞ্জুর কাদেরের মনোনয়নপত্র বাতিল ঘোষনা করেন। এদিকে নির্বাচন কমিশনে আপিল করে মেজর মঞ্জুর কাদের ও মেজর মামুন প্রার্থীতা ফিরে পাওয়ার সংবাদ তাদের সমর্থকদের মধ্যে জানাজানি হলে এলাকায় মিষ্টি খেয়ে তারা আনন্দ উল্লাস করে।


০৬-১২-২০১৮ ০৬:০৫ অপরাহ্ন প্রকাশিত হয়েছে এবং 1279 বার দেখা হয়েছে।

পাঠকের ফেসবুক মন্তব্যঃ

চৌহালী নিউজঃ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

নির্বাচিত খবরসমুহ
চৌহালী/এনায়েতপুর : আরো খরবসমুহ
  • সর্বাধিক পঠিত
  • সর্বশেষ প্রকাশিত
ফেসবুকে চৌহালী নিউজঃ
চৌহালী নিউজঃ ফোকাস
বিজ্ঞাপন

স্পন্সরড অ্যাড

ভিজিটর সংখ্যা
100
১৫ ডিসেম্বর, ২০১৮ ০৫:২৬ অপরাহ্ন