উল্লাপাড়ায় অন্তঃসত্ত্বা গৃহবধুর লাশ উদ্ধার||চৌহালী নিউজঃ
চৌহালী নিউজঃ ওয়েবসাইটে স্বাগতম | যোগাযোগ : ০১৭৭৯-১১৭৭৪৪
১৫ ডিসেম্বর, ২০১৮ ০৫:০৭ অপরাহ্ন       রেজিষ্টার করুন | লগইন    

উল্লাপাড়া: অন্যান্য

উল্লাপাড়ায় অন্তঃসত্ত্বা গৃহবধুর লাশ উদ্ধার
নিউজরুম ০৫-১২-২০১৮ ০৪:৫২ অপরাহ্ন প্রকাশিতঃ


ফাইল ছবি

উল্লাপাড়া  প্রতিনিধিঃ বুধবার উল্লাপাড়া মডেল থানা পুলিশ উপজেলার পাগলা উত্তরপাড়া গ্রাম থেকে হিমা খাতুন সিমা (১৯) নামের এক অন্তঃসত্ত্বা  গৃহবধুর লাশ উদ্ধার করেছে। সিমা এই গ্রামের মোঃ রনির স্ত্রী। পুলিশ স্বামীর বাড়ি থেকে সিমার লাশ উদ্ধার করে। উল্লাপাড়ার গুচ্ছগ্রামের মৃত হেকমত আলীর মেয়ে সিমার ১০ মাস আগে বিয়ে হয়। বর্তমানে সে ৩ মাসের অন্তঃসত্ত্বা ছিল। 

উল্লাপাড়া মডেল থানার পরিদর্শক (তদন্ত) গোলাম মোস্তফা স্থানীয় গণমাধ্যম কর্মীদেরকে জানান, সিমার পরিবার বলছে সিমা ভোর রাতে পার্শ্ববর্তী পুকুরে গোসল করতে গিয়ে পানিতে ডুবে মারা যায়। ভোরে তার স্বামী পুকুরে গিয়ে সিমাকে পানিতে অর্ধনিমগ্ন অবস্থায় দেখতে পেয়ে স্থানীয় লোকজনকে খবর দেয়। পরে লোকজন তাকে (সিমা) উদ্ধার করে বাড়িতে নিয়ে আসে। স্থানীয় ডাক্তাররা সিমাকে দেখে মৃত ঘোষণা করেন। এই ঘটনার পর সিমার স্বামী রনি বাড়ি থেকে পালিয়ে যায়। গোলাম মোস্তফা আরো জানান, সিমার এই মৃত্যু স্বাভাবিক নয় বলে পুলিশের ধারণা। তবে ময়নাতদন্তের প্রতিবেদন না পাওয়া পর্যন্ত পুলিশ সিমার মৃত্যু স্বাভাবিক নাকি খুন এ বিষয়টি নিশ্চিত করে বলতে পারছে না। পুলিশ লাশ ময়নাতদন্তের জন্য সিরাজগঞ্জ সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে।
 
সিমার মা মমতা বেগমের সঙ্গে কথা বললে তিনি  তার মেয়ের মৃত্যুর বিষয়ে কোন কিছুই বলতে রাজি হননি। এ ব্যাপারে থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।


০৫-১২-২০১৮ ০৪:৫২ অপরাহ্ন প্রকাশিত হয়েছে এবং 161 বার দেখা হয়েছে।

পাঠকের ফেসবুক মন্তব্যঃ

চৌহালী নিউজঃ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

নির্বাচিত খবরসমুহ
উল্লাপাড়া : আরো খরবসমুহ
  • সর্বাধিক পঠিত
  • সর্বশেষ প্রকাশিত
ফেসবুকে চৌহালী নিউজঃ
চৌহালী নিউজঃ ফোকাস
বিজ্ঞাপন

স্পন্সরড অ্যাড

ভিজিটর সংখ্যা
100
১৫ ডিসেম্বর, ২০১৮ ০৫:০৭ অপরাহ্ন