উল্লাপাড়ায় দুই গরু চোরকে গণপিটুনি দিয়ে পুলিশে সোপর্দ||চৌহালী নিউজঃ
চৌহালী নিউজঃ ওয়েবসাইটে স্বাগতম | যোগাযোগ : ০১৭৭৯-১১৭৭৪৪
১৫ ডিসেম্বর, ২০১৮ ০৫:২৫ অপরাহ্ন       রেজিষ্টার করুন | লগইন    

উল্লাপাড়া: অপরাধ

উল্লাপাড়ায় দুই গরু চোরকে গণপিটুনি দিয়ে পুলিশে সোপর্দ
নিউজরুম ০৪-১২-২০১৮ ০৬:৩৭ অপরাহ্ন প্রকাশিতঃ


ফাইল ছবি

উল্লাপাড়া  প্রতিনিধিঃ উল্লাপাড়ায় গরু চুরি করে  পালানোর সময় স্থানীয় লোকজন দুই গরু চোরকে ধরে গণপিটুনি দিয়ে উল্লাপাড়া থানা পুলিশের হাতে তুলে দিয়েছেন। ঘটনাটি ঘটেছে মঙ্গলবার ভোরে উল্লাপাড়া উপজেলার আগ দিঘলগ্রাম গ্রামের পাশের মাঠে। ধৃত চোরের হলো, উপজেলার সেনগাঁতি গয়হাট্টা গ্রামের মানিক মিয়ার ছেলে রাজ মিয়া (২০) ও বিনায়েকপুর গ্রামের মজিবুর রহমানের ছেলে খবির হোসেন কবির (৩০)। 

উল্লাপাড়া থানার উপ-পরিদর্শক রায়হান আলী জানান, চোরেরা আগের রাতে আগ দিঘলগ্রামের জলিল আকন্দের বাড়ি থেকে একটি বিদেশী জাতের গরু চুরি করে পাশের মাঠ দিয়ে পালিয়ে যাচ্ছিলেন। এসময় স্থানীয় লোকজনের সন্দেহ হলে তারা গরুসহ উল্লিখিত দুইজনকে আটক করেন। পরে আটককৃত চোরেরা গরু চুরির কথা স্বীকার করলে তাদেরকে পিটুনি দিয়ে পুলিশের হাতে তুলে দেওয়া হয়। গরুর মালিককে চুরি যাওয়া গরুটি ফিরিয়ে দেওয়া হয়েছে। এ ব্যাপারে উল্লাপাড়া থানায় মামলা হয়েছে।


০৪-১২-২০১৮ ০৬:৩৭ অপরাহ্ন প্রকাশিত হয়েছে এবং 277 বার দেখা হয়েছে।

পাঠকের ফেসবুক মন্তব্যঃ

চৌহালী নিউজঃ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

নির্বাচিত খবরসমুহ
উল্লাপাড়া : আরো খরবসমুহ
  • সর্বাধিক পঠিত
  • সর্বশেষ প্রকাশিত
ফেসবুকে চৌহালী নিউজঃ
চৌহালী নিউজঃ ফোকাস
বিজ্ঞাপন

স্পন্সরড অ্যাড

ভিজিটর সংখ্যা
100
১৫ ডিসেম্বর, ২০১৮ ০৫:২৫ অপরাহ্ন