ভারতকে আবারো আলোচনার প্রস্তাব দিলেন ইমরান খান||চৌহালী নিউজঃ
চৌহালী নিউজঃ ওয়েবসাইটে স্বাগতম | যোগাযোগ : ০১৭৭৯-১১৭৭৪৪
২১ ফেব্রুয়ারী, ২০১৯ ১২:০৬ অপরাহ্ন       রেজিষ্টার করুন | লগইন    

আন্তর্জাতিক: অন্যান্য

ভারতকে আবারো আলোচনার প্রস্তাব দিলেন ইমরান খান
নিউজরুম ০১-১২-২০১৮ ১০:১৮ পূর্বাহ্ন প্রকাশিতঃ


ফাইল ছবি

দ্বিপক্ষীয় সমস্যাবলী সমাধানের জন্য আবারো ভারতকে আলোচনায় বসার আহ্বান জানিয়েছেন পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খান। শুক্রবার রাতে ইসলামাবাদে ভারতীয় সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তিনি এ আহ্বান জানান।

ইমরান খান বলেন, ভারত ও পাকিস্তানের মধ্যকার মতবিরোধ নিরসন করে শান্তি প্রতিষ্ঠার একমাত্র উপায় হচ্ছে নিঃশর্ত আলোচনা। ইসলামাবাদের আলোচনার প্রস্তাবে নয়াদিল্লির পক্ষ থেকে ইতিবাচক সাড়া দেওয়ার সময় এসেছে বলেও তিনি মন্তব্য করেন।

তিনি বলেন, দু’দেশের সম্পর্কের উন্নতির জন্য ভারত এক পা অগ্রসর হলে পাকিস্তান দুই পা অগ্রসর হবে। ভারতের সঙ্গে সম্পর্কের উন্নতি করতে পাকিস্তানের নীতি নির্ধারকদের মধ্যে পূর্ণ সমঝোতা ও সমন্বয় রয়েছে বলেও দাবি করেন ইমরান খান।

কাশ্মিরকে ইসলামাবাদ ও নয়াদিল্লির মধ্যে মতবিরোধের অন্যতম কেন্দ্রবিন্দু হিসেবে উল্লেখ করে পাক প্রধানমন্ত্রী বলেন, দু’দেশের জনগণের পাশাপাশি আঞ্চলিক দেশগুলোর সকল মানুষের স্বার্থে কাশ্মির সংকটের সমাধান করা প্রয়োজন।

তথ্যসূত্র: পার্সটুডে 


০১-১২-২০১৮ ১০:১৮ পূর্বাহ্ন প্রকাশিত হয়েছে এবং 182 বার দেখা হয়েছে।

পাঠকের ফেসবুক মন্তব্যঃ

চৌহালী নিউজঃ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

নির্বাচিত খবরসমুহ
আন্তর্জাতিক : আরো খরবসমুহ
  • সর্বাধিক পঠিত
  • সর্বশেষ প্রকাশিত
ফেসবুকে চৌহালী নিউজঃ
চৌহালী নিউজঃ ফোকাস
বিজ্ঞাপন

স্পন্সরড অ্যাড

ভিজিটর সংখ্যা
100
২১ ফেব্রুয়ারী, ২০১৯ ১২:০৬ অপরাহ্ন