বেলকুচিতে নির্বাচিত সময়ের মধ্যেই নির্বাচনী প্রচারণা সামগ্রী অপসারণ, তদারকিতে ম্যাজিস্ট্রেট পুলিশ (ভিডিও সহ)||চৌহালী নিউজঃ
চৌহালী নিউজঃ ওয়েবসাইটে স্বাগতম | যোগাযোগ : ০১৭৭৯-১১৭৭৪৪
১৫ ডিসেম্বর, ২০১৮ ০৪:৫৩ অপরাহ্ন       রেজিষ্টার করুন | লগইন    

বেলকুচি: প্রসাশনিক বার্তা

বেলকুচিতে নির্বাচিত সময়ের মধ্যেই নির্বাচনী প্রচারণা সামগ্রী অপসারণ, তদারকিতে ম্যাজিস্ট্রেট পুলিশ (ভিডিও সহ)
স্টাফ করেসপন্ডেন্ট, বেলকুচি ১৯-১১-২০১৮ ০৫:৩৩ অপরাহ্ন প্রকাশিতঃ


বেলকুচিতে নির্বাচন সময়ের মধ্যেই নির্বাচনী প্রচারণা সামগ্রী অপসারণ, তদারকিতে ম্যাজিস্ট্রেট পুলিশ

জহুরুল ইসলামঃ সিরাজগঞ্জের বেলকুচি উপজেলায় নির্ধারিত সময়ের মধ্যেই নির্বাচনী প্রচারণা সামগ্রী অপসারণ অভিযানে উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট ওলিউজ্জামানের নেতৃত্বে ম্যাজিস্ট্রেট, পুলিশ, পুলিশ ও ফায়ার সার্বিসের যৌথ অভিযান ভ্রাম্যমান আদালত পরিচালনা করেছে। সোমবার বিকালে ভ্রাম্যমান আদালত উপজেলার বিভিন্ন স্থানে বিভিন্ন প্রার্থী ও সমর্থকদের নির্বাচনী প্যানা, ফেস্টুন ও প্রোষ্টার অপসারণ অভিযান চালায়। এসময় নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী অফিসার ওলিউজ্জামানের সাথে উপস্থিত ছিলেন এ্যাক্সকিউটিভ ম্যাজিস্ট্রেট ইসরাত জাহান, উপজেলা নির্বান অফিসার জায়দা খাতুন, বেলকুচি থানা অফিসার ইনচার্জ (ওসি) আনোয়ারুল ইসলাম, (তদন্ত) নুরে আলমসহ ফায়ার সার্কাসের কর্মীগণ উপস্থিত ছিলেন।

১৯-১১-২০১৮ ০৫:৩৩ অপরাহ্ন প্রকাশিত হয়েছে এবং 317 বার দেখা হয়েছে।

পাঠকের ফেসবুক মন্তব্যঃ

চৌহালী নিউজঃ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

নির্বাচিত খবরসমুহ
বেলকুচি : আরো খরবসমুহ