রানেই আছেন সৌম্য||চৌহালী নিউজঃ
চৌহালী নিউজঃ ওয়েবসাইটে স্বাগতম | যোগাযোগ : ০১৭৭৯-১১৭৭৪৪
১৯ ফেব্রুয়ারী, ২০১৯ ০৭:০৩ পূর্বাহ্ন       রেজিষ্টার করুন | লগইন    

জাতীয়: খেলাধুলা

রানেই আছেন সৌম্য
নিউজরুম ১৯-১১-২০১৮ ০৩:৫৯ অপরাহ্ন প্রকাশিতঃ


ফাইল ছবি

জিম্বাবুয়ের বিপক্ষে ঘরের মাঠে প্রস্তুতি ম্যাচে সেঞ্চুরি হাঁকিয়ে শেষ ওয়ানডে ম্যাচে সুযোগ পেয়ে যান সৌম্য সরকার। এরপর করেন দারুণ এক সেঞ্চুরি। এর আগে-পরে জাতীয় লিগেও দারুণ ব্যাট করে চলেন তিনি। তারই ফল পান ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে টেস্ট সিরিজের ঘোষিত প্রথম ম্যাচের দলে ডাক পেয়ে যান  সৌম্য সরকার। আন্তর্জাতিক ওই লড়াইয়ের আগে উইন্ডিজের বিপক্ষে দুই দিনের প্রস্তুতি ম্যাচের দলে ছিলেন তিনি।

নিজের ব্যাটিংটা আরেকটু ঝালিয়ে নেওয়ার ম্যাচে বিসিবি একাদশের হয়ে ভালোই করেছেন সৌম্য সরকার। অনেকটা ওয়ানডে মেজাজে ব্যাট করেছেন ফিরেছেন ১০৩ বলে ৭৮ রান করে। ওই রান করার পথে সৌম্য ১০টি চারের পাশাপাশি হাঁকিয়েছেন তিনটি ছক্কা। আরেকটু ধরে খেললে হয়তো তিনি প্রস্তুতি ম্যাচে সেঞ্চুরি তুলে নিতে পারতেন। তবে উইন্ডিজের বিপক্ষে ওই রানই সৌম্য সরকারকে আত্মবিশ্বাস দেবে বেশ।

চট্টগ্রামে অনুষ্ঠিত ম্যাচে ওয়েস্ট ইন্ডিজ প্রথমে ব্যাট করে ৭ উইকেটে ৩০৩ রান করে ইনিংস ঘোষণা করে। এরপর বিসিবি একাদশের হয়ে দুই ওপেনার সৌম্য সরকার এবং সাদমান ইসলাম দারুণ শুরু এনে দেন। তাদের ওপেনিং জুটি থেকে আসে ১২৬ রান। এরপর সৌম্য সরকার আউট হয়ে ফেরেন। তবে ফিফটি তুলে খেলতে থাকেন আরেক ওপেনার সাদমান।

এর আগে বিসিবি একাদশের হয়ে বল হাতে নাঈম হাসান নেন ২ উইকেট। এছাড়া শাফিউল, রুবেল, সৌম্য এবং ফজলে রাব্বি একটি করে উইকেট পান। ওয়েস্ট ইন্ডিজের হয়ে প্রথম ইনিংসে শাই হোপ ৮৮ করেন। এছাড়া কিয়েরন পাওয়েল করেন ৭২ রান।


১৯-১১-২০১৮ ০৩:৫৯ অপরাহ্ন প্রকাশিত হয়েছে এবং 143 বার দেখা হয়েছে।

পাঠকের ফেসবুক মন্তব্যঃ

চৌহালী নিউজঃ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

নির্বাচিত খবরসমুহ
জাতীয় : আরো খরবসমুহ
  • সর্বাধিক পঠিত
  • সর্বশেষ প্রকাশিত
ফেসবুকে চৌহালী নিউজঃ
চৌহালী নিউজঃ ফোকাস
বিজ্ঞাপন

স্পন্সরড অ্যাড

ভিজিটর সংখ্যা
100
১৯ ফেব্রুয়ারী, ২০১৯ ০৭:০৩ পূর্বাহ্ন