কন্যাসন্তানের মা হলেন নেহা||চৌহালী নিউজঃ
চৌহালী নিউজঃ ওয়েবসাইটে স্বাগতম | যোগাযোগ : ০১৭৭৯-১১৭৭৪৪
১৫ ডিসেম্বর, ২০১৮ ০৫:২৯ অপরাহ্ন       রেজিষ্টার করুন | লগইন    

আন্তর্জাতিক: বিনোদন

কন্যাসন্তানের মা হলেন নেহা
নিউজরুম ১৯-১১-২০১৮ ০৩:৫৫ অপরাহ্ন প্রকাশিতঃ


ফাইল ছবি

প্রথমবারের মতো সন্তানের মা হলেন বলিউড অভিনেত্রী নেহা ধুপিয়া। গতকাল রোববার সকালে মুম্বাইয়ের একটি হাসপাতালে কন্যা সন্তানের জন্ম দেন তিনি।

এর আগে নেহা ধুপিয়ার গর্ভধারণ নিয়ে গণমাধ্যমে বহু খবর প্রকাশিত হয়। এর কারণ, বিয়ের আগেই সন্তানসম্ভাবা হয়েছিলেন তিনি। গর্ভাবস্থায় বিভিন্ন অনুষ্ঠান এবং র‍্যাম্পের মঞ্চেও হাঁটতে দেখা যায় তাঁকে।

চলতি বছরের মে মাসে যখন নেহা অভিনেতা আঙ্গদ বেদীর সঙ্গে গাঁটছড়া বাঁধেন, তখন থেকেই নেহার মা হওয়ার বিষয়ে গুঞ্জন উঠে। যদিও শুরু থেকে বিষয়টি নিয়ে চুপ থাকেন তাঁরা। পরে নেহার শারীরিক পরিবর্তনের বিভিন্ন ছবি প্রকাশ্যে আসলে সামাজিক যোগাযোগমাধ্যমে বিষয়টি স্বীকার করেন অঙ্গদ বেদী। তবে নেহার বক্তব্য ছিল, তাঁর মা হওয়ার খবর জানতে পারলে কাজ পাওয়ার অসুবিধা হবে, সেকারণেই তিনি বিষয়টি লুকিয়েছিলেন।

২০০২ সালে ‘মিস ইন্ডিয়া’ প্রতিযোগিতায় সেরা সুন্দরী নির্বাচিত হয়ে অভিনয়ে পা রাখেন নেহা ধুপিয়া। চলতি বছরের ১০ মে অভিনেতা অঙ্গদ বেদীকে চুপিসারে বিয়ে করেন তিনি। অঙ্গদ ভারতের সাবেক ক্রিকেট তারকা ভিশেন সিং বেদীর পুত্র। এর আগে ক্রিকেটার যুবরাজ সিং, স্কোয়াশ খেলোয়াড় ঋত্বিক ভট্টাচার্য এবং জেমস সিলভেস্টার নামে ভেনেজুয়েলার এক দন্ত চিকিৎসকের সঙ্গে নেহার প্রেম নিয়ে নানা গুজব ছড়ায়।


১৯-১১-২০১৮ ০৩:৫৫ অপরাহ্ন প্রকাশিত হয়েছে এবং 91 বার দেখা হয়েছে।

পাঠকের ফেসবুক মন্তব্যঃ

চৌহালী নিউজঃ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

নির্বাচিত খবরসমুহ
আন্তর্জাতিক : আরো খরবসমুহ
  • সর্বাধিক পঠিত
  • সর্বশেষ প্রকাশিত
ফেসবুকে চৌহালী নিউজঃ
চৌহালী নিউজঃ ফোকাস
বিজ্ঞাপন

স্পন্সরড অ্যাড

ভিজিটর সংখ্যা
100
১৫ ডিসেম্বর, ২০১৮ ০৫:২৯ অপরাহ্ন