'যমুনা'র সহযোগিতায় ঢাবিতে ভর্তি হলো ৫ শিক্ষার্থী||চৌহালী নিউজঃ
চৌহালী নিউজঃ ওয়েবসাইটে স্বাগতম | যোগাযোগ : ০১৭৭৯-১১৭৭৪৪
১৫ ডিসেম্বর, ২০১৮ ০৬:১৬ অপরাহ্ন       রেজিষ্টার করুন | লগইন    

সিরাজগঞ্জ: শিক্ষা

'যমুনা'র সহযোগিতায় ঢাবিতে ভর্তি হলো ৫ শিক্ষার্থী
নিউজরুম এডিটর ১৭-১১-২০১৮ ১২:৩১ অপরাহ্ন প্রকাশিতঃ

'যমুনা'র সহযোগিতায় ঢাবিতে ভর্তি হলো ৫ শিক্ষার্থী'>
\'যমুনা\'র সহযোগিতায় ঢাবিতে ভর্তি হলো ৫ শিক্ষার্থী

ঢাকা বিশ্ববিদ্যালয়ে সিরাজগঞ্জের শিক্ষার্থীদের সংগঠন 'যমুনা'র মাধ্যমে অবশেষে ভর্তি হতে পারলো দরিদ্র পাঁচ মেধাবী শিক্ষার্থী। ভর্তির জন্য টাকা সংগ্রহ করে তাদের যাবতীয় দায়িত্বও নিয়েছে সংগঠনটি।

টাকার অভাবে এতদিন ঢাবি ভর্তি পরীক্ষায় টিকেও ভর্তি হতে পারছিলেন না এই শিক্ষার্থীরা। খবর পেয়ে 'যমুনা'র সভাপতি সাইফ সিরাজ ও সাধারণ সম্পাদক আব্দুল্লাহ হিল বাকী টাকা সংগ্রহের উদ্যোগ নেন। তাদের প্রচেষ্টায় সংগঠনের শুভানুধ্যায়ীদের সহযোগিতায় সংগঠনের পক্ষ থেকে প্রায় ৭০ হাজার টাকা পাঁচ জনের ভর্তির জন্য প্রদান করা হয়।

'যমুনা'র সাধারণ সম্পাদক আব্দুল্লাহ হিল বাকী জানান, পাঁচ জনই 'খ' ইউনিটের কৃতি শিক্ষার্থী। তারা ঢাকা বিশ্ববিদ্যালয়ের দর্শন, ইসলামিক স্টাডিজ, স্বাস্থ্য অর্থনীতি, ফার্সি ও সংস্কৃত বিভাগে ভর্তির সুযোগ পেয়েছে। দরিদ্র পরিবারের হলেও তারা অদম্য মেধাবী। সিরাজগঞ্জের গর্ব তারা। তাদের পাশে দাঁড়াতে পেরে আমরা গর্বিত।

সংগঠনটির সভাপতি সাইফ সিরাজ বলেন, সিরাজগঞ্জের সর্বস্তরের শিক্ষার্থী তথা সকল শ্রেণী পেশার মানুষের উন্নয়নে সুদূরপ্রসারী লক্ষ্য ও উদ্দেশ্য নিয়েই 'যমুনা'র যাত্রা। আমরা সকলের সহযোগিতা ও সংগঠিত প্রচেষ্টার মাধ্যমে সংগঠনকে এগিয়ে নিয়ে যাচ্ছি। এক্ষেত্রে ঢাবিতে সিরাজগঞ্জের শিক্ষকদের সহযোগিতাও অভাবনীয়।


১৭-১১-২০১৮ ১২:৩১ অপরাহ্ন প্রকাশিত হয়েছে এবং 287 বার দেখা হয়েছে।

পাঠকের ফেসবুক মন্তব্যঃ

চৌহালী নিউজঃ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

নির্বাচিত খবরসমুহ
সিরাজগঞ্জ : আরো খরবসমুহ
  • সর্বাধিক পঠিত
  • সর্বশেষ প্রকাশিত
ফেসবুকে চৌহালী নিউজঃ
চৌহালী নিউজঃ ফোকাস
বিজ্ঞাপন

স্পন্সরড অ্যাড

ভিজিটর সংখ্যা
100
১৫ ডিসেম্বর, ২০১৮ ০৬:১৬ অপরাহ্ন