উল্লাপাড়া ককটেলসহ ৩ জামায়াত কর্মী আটক||চৌহালী নিউজঃ
চৌহালী নিউজঃ ওয়েবসাইটে স্বাগতম | যোগাযোগ : ০১৭৭৯-১১৭৭৪৪
১৯ ফেব্রুয়ারী, ২০১৯ ০৭:১২ পূর্বাহ্ন       রেজিষ্টার করুন | লগইন    

উল্লাপাড়া: অপরাধ

উল্লাপাড়া ককটেলসহ ৩ জামায়াত কর্মী আটক
করেসপন্ডেন্ট, উল্লাপাড়া ০৮-১১-২০১৮ ০৬:০২ অপরাহ্ন প্রকাশিতঃ


ফাইল ছবি

উল্লাপাড়া প্রতিনিধিঃ সিরাজগঞ্জের উল্লাপাড়ায় ৬ টি ককটেল সহ জামায়াত কর্মী আটক করেছে পুলিশ ।

বুধবার রাতে উপজেলার বাখুয়া গ্রামে প্রাইমারী স্কুল মাঠ থেকে তাদেরকে আটক করা হয়। আটককৃতরা হলেন খালিয়াপাড়া গ্রামের হাজী আব্দুল মাজেদের ছেলে আব্দুল রাউব (৪৫),কাওয়াক গ্রামের গোলবারের হোসেনের ছেলে আরিফুল ইসলাম (৩২),রাজমান দহিখোলা গ্রামের আলামিনের ছেলে হোসেন আলী (২৩)।

উল্লাপাড়া মডেল থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা দেওয়ান কউশিক আহম্মেদ জানান গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ জানতে পারে বুধবার রাতে বাখুয়া প্রাইমারী স্কুল মাঠে জাতীয় নির্বাচনের তফসিল ঘোষণা কে কেন্দ্র করে জামায়াতের নেতাকর্মীরা বড় ধরনের নাশকতার প্রস্তুতি নিচ্ছে। ঘটনাস্থলে আইনশৃঙ্খলা বাহিনী অভিযান চালালে তাদের উপস্থিতি টের পেয়ে নাশকতাকারীরা পালিয়ে যায়। এসময় ঘটনাস্থলে ৬ টি তাঁজা ককটেল সহ ৩ জামায়াত ও শিবির কর্মী কে আটক করা হয়। তিনি আরো জানান প্রাথমিকভাবে জানা যায় আটককৃতরা অভিনব কায়দায় সাধারণ মানুষকে ধর্মের মিথ্যা ব্যখ্যা দিয়ে টাকা এবং কোরআন শরিফ স্পর্শ করে জামায়াতের পক্ষে ভোট আদায়ের অঙ্গীকার করায় বলে স্বীকারোক্তি দিয়েছে।

এ বিষয়ে উল্লাপাড়া মডেল থানায় বিস্ফোরক দ্রব্য আইনে মামলা হয়েছে। বৃহস্পতিবার দুপুরে আদালতের মাধ্যমে আটককৃতদের জেল হাজতে প্রেরণ করা হয়েছে।


০৮-১১-২০১৮ ০৬:০২ অপরাহ্ন প্রকাশিত হয়েছে এবং 407 বার দেখা হয়েছে।

পাঠকের ফেসবুক মন্তব্যঃ

চৌহালী নিউজঃ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

নির্বাচিত খবরসমুহ
উল্লাপাড়া : আরো খরবসমুহ
  • সর্বাধিক পঠিত
  • সর্বশেষ প্রকাশিত
ফেসবুকে চৌহালী নিউজঃ
চৌহালী নিউজঃ ফোকাস
বিজ্ঞাপন

স্পন্সরড অ্যাড

ভিজিটর সংখ্যা
100
১৯ ফেব্রুয়ারী, ২০১৯ ০৭:১২ পূর্বাহ্ন