অক্টোবর মাসের সিরাজগঞ্জ কণ্ঠের সেরা রিপোর্টার আব্দুল জলিল,জহুরুল ইসলাম,এম,এ মজিদ,রায়হান আলী||চৌহালী নিউজঃ
চৌহালী নিউজঃ ওয়েবসাইটে স্বাগতম | যোগাযোগ : ০১৭৭৯-১১৭৭৪৪
১৯ ফেব্রুয়ারী, ২০১৯ ০৬:৪৮ পূর্বাহ্ন       রেজিষ্টার করুন | লগইন    

অক্টোবর মাসের সিরাজগঞ্জ কণ্ঠের সেরা রিপোর্টার আব্দুল জলিল,জহুরুল ইসলাম,এম,এ মজিদ,রায়হান আলী
করেসপন্ডেন্ট, উল্লাপাড়া ০৮-১১-২০১৮ ১২:০৩ পূর্বাহ্ন প্রকাশিতঃ


অক্টোবর মাসের সিরাজগঞ্জ কণ্ঠের সেরা রিপোর্টার আব্দুল জলিল,জহুরুল ইসলাম,এম,এ মজিদ,রায়হান আলী

সিরাজগঞ্জ কণ্ঠ ডেস্কঃ সিরাজগঞ্জ জেলার জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল সিরাজগঞ্জ কণ্ঠ ডটকমের সেরা রিপোর্টার নির্বাচিত হয়েছেন আব্দুল জলিল স্টাফ করেসপন্ডেন্ট কাজিপুর, জহুরুল ইসলাম স্টাফ করেসপন্ডেন্ট বেলকুচি, এম এ মাজিদ সিনিয়র করেসপন্ডেন্ট তাড়াশ,রায়হান আলী করেসপন্ডেন্ট উল্লাপাড়া।

অক্টোবর মাসে সর্বোচ্চ সংবাদ প্রদানকারী ও বস্তুনিষ্ঠ, মানসম্মত ও ফিচার নিউজ প্রদানকারী হিসেবে আব্দুল জলিল স্টাফ করেসপন্ডেন্ট কাজিপুর, জহুরুল ইসলাম স্টাফ করেসপন্ডেন্ট বেলকুচি, এম এ মাজিদ সিনিয়র করেসপন্ডেন্ট তাড়াশ এবং রায়হান আলী করেসপন্ডেন্ট উল্লাপাড়া কে যথাক্রমে সেরা রিপোর্টার নির্বাচিত করেন 'সিরাজগঞ্জ কণ্ঠ ডটকম'এর ম্যানেজমেন্ট টিম।

তাদের এ সাফল্যে সিরাজগঞ্জ কণ্ঠ ডটকম পত্রিকার সম্পাদক ও প্রকাশক মোঃ সিরাজুল ইসলাম এবং নির্বাহী সম্পাদক আলামিন ভূঁইয়া আন্তরিক অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন।

উল্লেখ্য, প্রতি মাসে সিরাজগঞ্জ কণ্ঠ ডটকম পত্রিকার সেরা পাঠক, সেরা কমেন্টদাতা ও সেরা নিউজ শেয়ারকারী নির্বাচনের একটি উদ্যোগ গ্রহণ করেছে প্রতিষ্ঠানটি। প্রত্যেক বিজয়ীদের জন্য থাকবে আকর্ষণীয় পুরষ্কার।

কনটেস্টে অংশ নিতে এখনই 'সিরাজগঞ্জ কণ্ঠ ডটকম' পত্রিকার ফেসবুক পেজটি লাইক দিন আর জিতে নিন আকর্ষণীয় সব পুরষ্কার। এ সংক্রান্ত বিস্তারিত তথ্য পাওয়া যাবে পত্রিকায়।


০৮-১১-২০১৮ ১২:০৩ পূর্বাহ্ন প্রকাশিত হয়েছে এবং 340 বার দেখা হয়েছে।

পাঠকের ফেসবুক মন্তব্যঃ

চৌহালী নিউজঃ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

নির্বাচিত খবরসমুহ
: আরো খরবসমুহ
  • সর্বাধিক পঠিত
  • সর্বশেষ প্রকাশিত
ফেসবুকে চৌহালী নিউজঃ
চৌহালী নিউজঃ ফোকাস
বিজ্ঞাপন

স্পন্সরড অ্যাড

ভিজিটর সংখ্যা
100
১৯ ফেব্রুয়ারী, ২০১৯ ০৬:৪৮ পূর্বাহ্ন