এনায়েতপুরে ইলিশ লুটের সময় গণপিটুনীঃ ভূঁয়া ম্যাজিষ্ট্রেটসহ ৬ জেলের কারাদন্ড||চৌহালী নিউজঃ
চৌহালী নিউজঃ ওয়েবসাইটে স্বাগতম | যোগাযোগ : ০১৭৭৯-১১৭৭৪৪
১৯ নভেম্বর, ২০১৮ ০৮:১৭ অপরাহ্ন       রেজিষ্টার করুন | লগইন    

চৌহালী/এনায়েতপুর: অপরাধ

এনায়েতপুরে ইলিশ লুটের সময় গণপিটুনীঃ ভূঁয়া ম্যাজিষ্ট্রেটসহ ৬ জেলের কারাদন্ড
নিউজরুম ২৩-১০-২০১৮ ০৭:০২ অপরাহ্ন প্রকাশিতঃ


ফাইল ছবি

চৌহালী প্রতিনিধিঃ সিরাজগঞ্জের চৌহালী উপজেলাধীন এনায়েতপুরের যমুনা নদী থেকে ম্যাজিস্ট্রেট পরিচয়ে জোড়পূর্বক ইলিশ কেড়ে নেয়ার সময় বিক্ষুদ্ধ জেলেরা তিন জনকে গণপিটুনি দিয়ে আটক করে পুলিশে সোর্পদ করেছে। আটকৃতরা হলেন- টাঙ্গাইলের ঘাটাইল উপজেলা সদরের ফজলুল হকের ছেলে হাফিজুর রহমান অপূর্ব (৩৫), চৌহালীর উত্তর খাষকাউলিয়া জয়নাল আবেদিনের ছেলে ইমাম হোসেন ও একই গ্রামের শাহ আলম মোল্লার ছেলে হিজুবিল্লাহ (৪০)।
 
পুলিশ ও স্থানীয়রা জানায়, সোমবার  নিষেধাজ্ঞা অমান্য করে যমুনা নদীর লাঙ্গলমুড়া এলাকায় মৎস্যজীবিরা মা ইলিশ ধরছে। সে সময় একটি ইঞ্চিন চালিত স্যালো নৌকা নিয়ে নিজেদেরকে ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও প্রশাসনের লোক দাবি করে জোড়পূর্বক ইলিশ কেড়ে নেয়ার চেষ্টা করে। এসময় বিক্ষুব্ধ জেলেরা তিন জনকে গণপিটুনী দিয়ে চালুহারা ফ্ল্যাট সেন্টারে আটকে রাখে। সন্ধ্যার দিকে পুলিশ তাদেরকে উদ্ধার করে থানা হেফাজতে আনা হয়েছে।
 
এবিষয়ে চৌহালী সহকারী কমিশনার (ভূমি)ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ আনিছুর রহমান জানান, আটককৃতদের প্রত্যেককে ৭দিন করে কারাদন্ড  দেয়া হয়েছে
 
 
 
 

২৩-১০-২০১৮ ০৭:০২ অপরাহ্ন প্রকাশিত হয়েছে এবং 161 বার দেখা হয়েছে।

পাঠকের ফেসবুক মন্তব্যঃ

চৌহালী নিউজঃ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

নির্বাচিত খবরসমুহ
চৌহালী/এনায়েতপুর : আরো খরবসমুহ
  • সর্বাধিক পঠিত
  • সর্বশেষ প্রকাশিত
ফেসবুকে চৌহালী নিউজঃ
চৌহালী নিউজঃ ফোকাস
বিজ্ঞাপন

স্পন্সরড অ্যাড

ভিজিটর সংখ্যা
100
১৯ নভেম্বর, ২০১৮ ০৮:১৭ অপরাহ্ন