দায়িত্ব পালনের ফাঁকে পুলিশের কোরআন তিলাওয়াত||চৌহালী নিউজঃ
চৌহালী নিউজঃ ওয়েবসাইটে স্বাগতম | যোগাযোগ : ০১৭৭৯-১১৭৭৪৪
১৯ নভেম্বর, ২০১৮ ০৭:৫১ অপরাহ্ন       রেজিষ্টার করুন | লগইন    

জাতীয়: অন্যান্য

দায়িত্ব পালনের ফাঁকে পুলিশের কোরআন তিলাওয়াত
নিউজরুম ২২-১০-২০১৮ ০৫:৫৮ অপরাহ্ন প্রকাশিতঃ


ফাইল ছবি

পুলিশ সদস্যদের দায়িত্ব পালনে ব্যস্ত থাকতে হয়। তাই ধর্ম বা সাংসারিক কাজ কর্মের ফুসরত কমই পান তারা। কিন্তু সেই কম সময়ের মধ্যে এবার সমধুর কোরআন তিলাওয়াত করে সবাইকে অবাক করে দিলেন এক পুলিশ। মোহাম্মদ মহিবুল্লাহ দায়িত্বপালনের ফাঁকে পুলিশের ভ্যানে বসে এ তিলাওয়াত করেছেন।

সামাজিকমাধ্যমে তার কোরআন তিলাওয়াতের ভিডিও ভাইরাল হয়েছে। এ যেন বিশ্ববরেণ্য প্রশিক্ষিত কোনো কারির তিলাওয়াত! শেয়ারকৃত ভিডিওতে প্রশংসায় ভাসছেন তিনি। পরম করুণাময়ের কাছে তার সাফল্যের জন্য প্রার্থনাও করেছেন অনেকে।

মোহাম্মদ মহিবুল্লাহর সুমধুর কণ্ঠে পবিত্র ঐশি বাণী তিলাওয়াতের ভিডিও শেয়ার করেছে বাংলাদেশ পুলিশ অফিসিয়াল ফেসবুক পেজ। রোববার রাত ১১টায় নায়েক মোহাম্মদ মহিবুল্লাহর একটি তিলাওয়াতের ভিডিও পোস্ট করেন তারা। সেই পোস্টের লাইক, কমেন্ট ও শেয়ার দেখে সোমবার বেলা ১১টায় আরেকটি ভিডিও পোস্ট করেছে বাংলাদেশ পুলিশ অফিসিয়াল ফেসবুক পেজ।

প্রথম ভিডিওটি পোস্ট করে পেজটি লিখেছে- পুলিশের কঠিন ডিউটির ফাঁকে নায়েক কারি মোহাম্মদ মহিবুল্লাহর কণ্ঠে উচ্চারিত হচ্ছে পবিত্র কোরআনের বাণী।
ভিডিওটিতে দেখা গেছে, মোহাম্মদ মহিবুল্লাহ একটি পুলিশভ্যানে বসে আছেন। তিনি আল কোরআনের ৩৩ নম্বর সুরা আল আহযাবের ৪০ নম্বর আয়াত তিলাওয়াত করছেন। ভিডিওটি ইতিমধ্যে ১৩ হাজার বার দেখেছেন নেটিজেনরা।


২২-১০-২০১৮ ০৫:৫৮ অপরাহ্ন প্রকাশিত হয়েছে এবং 75 বার দেখা হয়েছে।

পাঠকের ফেসবুক মন্তব্যঃ

চৌহালী নিউজঃ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

নির্বাচিত খবরসমুহ
জাতীয় : আরো খরবসমুহ
  • সর্বাধিক পঠিত
  • সর্বশেষ প্রকাশিত
ফেসবুকে চৌহালী নিউজঃ
চৌহালী নিউজঃ ফোকাস
বিজ্ঞাপন

স্পন্সরড অ্যাড

ভিজিটর সংখ্যা
100
১৯ নভেম্বর, ২০১৮ ০৭:৫১ অপরাহ্ন