উত্তরখানে আগুনের ঘটনা জীবিত শিশু সাগরেরও মৃত্যু||চৌহালী নিউজঃ
চৌহালী নিউজঃ ওয়েবসাইটে স্বাগতম | যোগাযোগ : ০১৭৭৯-১১৭৭৪৪
১৯ নভেম্বর, ২০১৮ ০৮:০৭ অপরাহ্ন       রেজিষ্টার করুন | লগইন    

জাতীয়: দূর্ঘটনা

উত্তরখানে আগুনের ঘটনা জীবিত শিশু সাগরেরও মৃত্যু
নিউজরুম ২১-১০-২০১৮ ০৯:৫৩ পূর্বাহ্ন প্রকাশিতঃ


ফাইল ছবি

রাজধানীর উত্তরখানে আগুনের ঘটনায় জীবিত শেষ জনেরও মৃত্যু হয়েছে। এরআগে একই ঘটনায় ৫ জনের মৃত্যু হয়। শনিবার দিবাগত রাত সাড়ে ১২টায় মারা যায় ১২ বছরের শিশু সাগর। এতে অগ্নিদগ্ধ ৬ জনের প্রত্যেকেই মারা গেল। উল্লেখ্য, গত ১৩ অক্টোবর ভোররাত চারটার দিকে উত্তরখানের ব্যাপারীপাড়া এলাকায় হেলাল মার্কেটের কাছে তিন তলা ভবনের নিচতলায় একটি ফ্ল্যাটে আগুন লাগার ঘটনা ঘটে। গ্যাসের লিকেজ থেকে আগুনের সূত্রপাত বলে জানিয়েছে ফায়ার সার্ভিস।

এ ঘটনায় দগ্ধ হয়ে মো. আজিজুল হক (২৭) ও তার স্ত্রী মুসলিমা (২০) মারা যান। পরে সুফিয়া (৫০), পূর্নিমা (৩৫) এবং ডাবলু (২৭) মারা যান। শুধু বেঁচে ছিল সাগর (১২)। 
চিকিৎসকরা জানিয়েছেন, সাগর ৬৬% শতাংশ দগ্ধ অবস্থায় আশংকাজনক ছিল। সে মারা গেল শনিবার রাতে। এছাড়া আঞ্জুম আরা (২৫) শরীরের ৬% শতাংশ ও আব্দুলাহ সৌরভ (৫) ১২% শতাংশ দগ্ধ হয়েছিল। তাদের দুজনকে প্রাথমিক চিকিৎসা শেষে ছেড়ে দেয়া হয়েছে।


২১-১০-২০১৮ ০৯:৫৩ পূর্বাহ্ন প্রকাশিত হয়েছে এবং 90 বার দেখা হয়েছে।

পাঠকের ফেসবুক মন্তব্যঃ

চৌহালী নিউজঃ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

নির্বাচিত খবরসমুহ
জাতীয় : আরো খরবসমুহ
  • সর্বাধিক পঠিত
  • সর্বশেষ প্রকাশিত
ফেসবুকে চৌহালী নিউজঃ
চৌহালী নিউজঃ ফোকাস
বিজ্ঞাপন

স্পন্সরড অ্যাড

ভিজিটর সংখ্যা
100
১৯ নভেম্বর, ২০১৮ ০৮:০৭ অপরাহ্ন