কাজিপুরে মোহাম্মদ নাসিম নীতিহীনদের জনগণ কখনই ক্ষমা করবে না||চৌহালী নিউজঃ
চৌহালী নিউজঃ ওয়েবসাইটে স্বাগতম | যোগাযোগ : ০১৭৭৯-১১৭৭৪৪
১৯ নভেম্বর, ২০১৮ ০৭:১০ অপরাহ্ন       রেজিষ্টার করুন | লগইন    

কাজিপুর: রাজনীতি

কাজিপুরে মোহাম্মদ নাসিম নীতিহীনদের জনগণ কখনই ক্ষমা করবে না
নিউজরুম ২০-১০-২০১৮ ০৬:১২ অপরাহ্ন প্রকাশিতঃ


ফাইল ছবি

আবদুল জলিল, কাজিপুরঃ  ড.কামাল হোসেন একজন নীতিহীন মানুষ। নীতি আদর্শের কথা বলে উনি এখন বিএনপির এজেন্ডা বাস্তবায়ন করছেন। অপছেন্দর জামাত এখন তার গলার মালা। এসব নীতিহীন মানুষদের জনগণ কখনই ক্ষমা করবে না। ১৪ দলের সমন্বয়ক ও স্বাস্থ্যমন্ত্রি মোহাম্মদ নাসিম শনিবার দুপুরে কাজিপুরের জনসভায় প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন। তিনি বলেন, তথাকথিত জনবিচ্ছিন্ন ঐক্যে সাধারণ জনগণ সাড়া দেবে না। জনগণ জানে, ঐক্য প্রক্রিয়ায় স্বাধীনতা বিরোধীরা ভর করেছে।

 

আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনে জনগণ আদর্শহীন ও স্বাধীনতাবিরোধীদের ঘৃণাভরে প্রত্যাখ্যান করবে। এলজিইডির বাস্তবায়নে কাজিপুরে ২৭ টি শিক্ষা প্রতিষ্ঠানের একাডেমিক ভবন নির্মাণ ও সম্প্রসারিত ভবন নির্মাণকাজের উদ্বোধন করে নাসিম বলেন,   শেখ হাসিনা সরকার উন্নয়ন দিতে জানে। কাজিপুরে ইতোমধ্যে ৫ হাজার কোটি টাকার উন্নয়ন হয়েছে আরও হচ্ছে।

 

এই উন্নয়নের ধারাবাহিকতা ধরে রাখতে অতীতের ন্যায় কাজিপুরবাসীকে তিনি আবারও নৌকার পক্ষে ভোট বিপ্লবের আহবান জানান। কাজিপুর সরকারি মনসুর আলী কলেজের অধ্যক্ষ প্রফেসর আব্দুল কাদের এর সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যদের মধ্য বক্তব্য রাখেন নাসিম পতœী লায়লা নাসিম, সিরাজগঞ্জ পুলিশ সুপার টুটুল চক্রবর্তী, শিক্ষা প্রকৌশল অধিদপ্তর বগুড়া জোনের নির্বাহী প্রকৌশলী আলতাফ হোসেন, কাজিপুর উপজেলা চেয়ারম্যান অধ্যক্ষ মোজাম্মেল হক বকুল সরকার, সরকারি মনসুর আলী কলেজের উপাধ্যক্ষ রেজাউল করিম, কাজিপুর উপজেলা নির্বাহী অফিসার শফিকুল ইসলাম।


২০-১০-২০১৮ ০৬:১২ অপরাহ্ন প্রকাশিত হয়েছে এবং 134 বার দেখা হয়েছে।

পাঠকের ফেসবুক মন্তব্যঃ

চৌহালী নিউজঃ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

নির্বাচিত খবরসমুহ
কাজিপুর : আরো খরবসমুহ
  • সর্বাধিক পঠিত
  • সর্বশেষ প্রকাশিত
ফেসবুকে চৌহালী নিউজঃ
চৌহালী নিউজঃ ফোকাস
বিজ্ঞাপন

স্পন্সরড অ্যাড

ভিজিটর সংখ্যা
100
১৯ নভেম্বর, ২০১৮ ০৭:১০ অপরাহ্ন