লক্ষ্মীপুরে হামলা চালিয়ে জমি দখলের অভিযোগ, আহত ৫||চৌহালী নিউজঃ
চৌহালী নিউজঃ ওয়েবসাইটে স্বাগতম | যোগাযোগ : ০১৭৭৯-১১৭৭৪৪
১৯ নভেম্বর, ২০১৮ ০৮:১৬ অপরাহ্ন       রেজিষ্টার করুন | লগইন    

জাতীয়: অন্যান্য

লক্ষ্মীপুরে হামলা চালিয়ে জমি দখলের অভিযোগ, আহত ৫
নিউজরুম ১৯-১০-২০১৮ ০৬:৩৫ অপরাহ্ন প্রকাশিতঃ


ফাইল ছবি

লক্ষ্মীপুরে সন্ত্রাসী কায়দায় হামলা চালিয়ে একই পরিবারের ৫ সদস্যকে পিটিয়ে ও কুপিয়ে আহত করে জমি দখলের অভিযোগ উঠেছে। স্থানীয় প্রভাবশালী আব্দুল মজিদ গংদের বিরুদ্ধে এ অভিযোগ করেন ভুক্তভোগীরা। 

 

শুক্রবার দুপুরে আহতদের লক্ষ্মীপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। এর আগে রায়পুর উপজেলার রাখালিয়া গ্রামে এ ঘটনা ঘটে। এর মধ্যে পারদীন নামে একজনের অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছেন কর্তব্যরত চিকিৎসক।  

 

হাসপাতালে চিকিৎসাধীন আহতরা জানান, রায়পুরের রাখালিয়া গ্রামে মৃত আবু তাহের পাটোয়ারীর মেয়ে খায়রুন নেছা তার বাড়ি সংলগ্ন ১০ শতক জমি ভোগ দখল করে আসছে। হঠাৎ আব্দুল মজিদ গংরা ভাড়াটিয়া লোকজনদের নিয়ে সন্ত্রাসী কায়দায় অস্ত্র-সস্ত্র নিয়ে জোরপূর্বক ওই জমি দখল করে। এসময় ওই পরিবারের ৫ সদস্যকে কুপিয়ে ও পিটিয়ে বাগানের গাছপালা কেটে নিয়ে যায় বলে অভিযোগ করেন তারা। 

 

ঘটনার সময়ের ধারণ করা একটি ভিডিওতে মজিদের ছেলে দুলালকে দেশীয় অস্ত্র (রামদা) হাতে অবস্থান নিতে দেখা গেছে। থানা পুলিশকে জানিয়েও কোন প্রতিকার পায়নি বলে অভিযোগ করেন ভুক্তভোগীরা। 

 

আহতরা হলেন, মরিয়ম বেগম বেবী, আমেনা খাতুন পারভীন, খায়রুননেছা মুন্নি, আবু যোবায়ের পারদীন, আবুল কাশেম ফাহীম।

 

রায়পুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আজিজুর রহমান মিয়া বলেন, জমি সংক্রান্ত বিরোধের জের ধরে দু’পক্ষের সংঘর্ষে ৫ জন আহত হয়। এখনো কোন অভিযোগ পায়নি, পেলে ব্যবস্থা নেওয়া হবে।


১৯-১০-২০১৮ ০৬:৩৫ অপরাহ্ন প্রকাশিত হয়েছে এবং 80 বার দেখা হয়েছে।

পাঠকের ফেসবুক মন্তব্যঃ

চৌহালী নিউজঃ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

নির্বাচিত খবরসমুহ
জাতীয় : আরো খরবসমুহ
  • সর্বাধিক পঠিত
  • সর্বশেষ প্রকাশিত
ফেসবুকে চৌহালী নিউজঃ
চৌহালী নিউজঃ ফোকাস
বিজ্ঞাপন

স্পন্সরড অ্যাড

ভিজিটর সংখ্যা
100
১৯ নভেম্বর, ২০১৮ ০৮:১৬ অপরাহ্ন