"টুংগীপাড়ায় শেখ রাসেলের জন্মদিন উদযাপন"||চৌহালী নিউজঃ
চৌহালী নিউজঃ ওয়েবসাইটে স্বাগতম | যোগাযোগ : ০১৭৭৯-১১৭৭৪৪
১৯ নভেম্বর, ২০১৮ ০৫:০৮ অপরাহ্ন       রেজিষ্টার করুন | লগইন    

জাতীয়: অন্যান্য

"টুংগীপাড়ায় শেখ রাসেলের জন্মদিন উদযাপন"
নিউজরুম ১৯-১০-২০১৮ ০৬:৩৩ অপরাহ্ন প্রকাশিতঃ


ফাইল ছবি

হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালী,বাংলার অবিসংবাদিত নেতা,জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদরের কনিষ্ঠ পুত্র শেখ রাসেল এর ৫৪ তম  জন্মবার্ষিকী উপলক্ষে "টুঈিপাড়া যুব সমাজের" উদ্যোগে দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করা হয়।এদিন  প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শেখ ফজলুর রহমান মারুফ (সিনিয়র প্রেসিডিয়াম সদশ্য ,বাংলাদেশ আওয়ামী যুবলীগ)।

 

বিশেষ অতিথি হয়ে উপস্থিত ছিলেন শেখ নাদির হোসেন লিপু (চেয়ারম্যান ,মিল্ক ভিটা)। এছারা ও  বিশেষ অতিথি হয়ে ছিলেন শেখ সারহান নাসের তন্ময়(বঙ্গবন্ধুর দৌহিত্র),শেখ তোজাম্মেল হক টুটুল (সভাপতি টুংগীপারা, পৌর আওয়ামীলীগ),শেখ কামরুল হাচান টবা,শেখ অলিদুর রহমান হিরা।সভাপতি হয়ে ছিলেন টুংগীপাড়া পৌরসভার নন্দিত মেয়র শেখ আহাম্মেদ হোসেন মির্জা ।

 

উল্লেখ্য যে তিনি মাননীয় প্রধানমন্ত্রীর মামা।শেখ রাসেলের স্মতিচারনে সেদিন আকাশ ভারি হয়ে ছিল টুংগীপাড়ার।শেখ রাসেল কে নিয়ে সেদিন উঠে আসে নানা অজনা কথা তার পরিবারের সদশ্যদের মুখ থেকে।কি করে ছোট রাসেল কে তারা হত্যা করতে পারলো এই কথাটি বলতেই আবেগে আপ্লুত হয়ে পড়েন শেখ আহাম্মেদ হোসেন মির্জা।  পরিশেষে তিনি শেখ রাসেল কে নিয়ে একটি কথা বলেন "ঘাতকের বুলেট হয়তো কেড়ে নিয়েছে তোমার প্রান, কিন্তু ঘাতকের অভিশপ্ত বুলেটের হয়তো জানা ছিলনা, ভালবাসায় যারা বেঁচে থাকে চিরকাল, "মৃত্যু তাদের ছোঁয়না"। যেখানেই থাকো ভাল থেকো আদরের প্রিয় রাসেল।


১৯-১০-২০১৮ ০৬:৩৩ অপরাহ্ন প্রকাশিত হয়েছে এবং 101 বার দেখা হয়েছে।

পাঠকের ফেসবুক মন্তব্যঃ

চৌহালী নিউজঃ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

নির্বাচিত খবরসমুহ
জাতীয় : আরো খরবসমুহ
  • সর্বাধিক পঠিত
  • সর্বশেষ প্রকাশিত
ফেসবুকে চৌহালী নিউজঃ
চৌহালী নিউজঃ ফোকাস
বিজ্ঞাপন

স্পন্সরড অ্যাড

ভিজিটর সংখ্যা
100
১৯ নভেম্বর, ২০১৮ ০৫:০৮ অপরাহ্ন