সাংবাদিক স্বপনের উপর হামলার ঘটনায় উল্লাপাড়া প্রেসক্লাবে প্রতিবাদ সভা অনুষ্ঠিত ||চৌহালী নিউজঃ
চৌহালী নিউজঃ ওয়েবসাইটে স্বাগতম | যোগাযোগ : ০১৭৭৯-১১৭৭৪৪
১৯ নভেম্বর, ২০১৮ ০৭:২৮ অপরাহ্ন       রেজিষ্টার করুন | লগইন    

উল্লাপাড়া: অন্যান্য

সাংবাদিক স্বপনের উপর হামলার ঘটনায় উল্লাপাড়া প্রেসক্লাবে প্রতিবাদ সভা অনুষ্ঠিত
করেসপন্ডেন্ট, উল্লাপাড়া ১৮-১০-২০১৮ ১০:১১ অপরাহ্ন প্রকাশিতঃ


ফাইল ছবি

উল্লাপাড়া প্রতিনিধিঃ পাবনায় কর্মরত ˆদনিক সংবাদ ও ˆবৈশাখী টেলিভিশনের সিনিয়র সাংবাদিক হাবিবুর রহমান স্বপনের ওপর হামলাকারীদের গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে উল্লাপাড়া প্রেসক্লাবে এক প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে।

উল্লাপাড়া প্রেসক্লাবের সাবেক সভাপতি মুক্তিযোদ্ধা গোলাম মোস্তফার সভাপত্বিতে প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন, দৈনিক ইত্তেফাকের সংবাদদাতা এ. আর জাহাঙ্গীর, সমকাল প্রতিনিধি কল্যাণ ভৌমিক, প্রতিদিনের সংবাদের প্রতিনিধি সাহারুল হক সাচ্চু, ˆদনিক কলম ˆসনিকের প্রতিনিধি নুর মোহম্মাদ সরকার, উল্লাপাড়া প্রেসক্লাবের সাধারণ সম্পাদক, ˆদনিক ইনকিলাব ও ˆদনিক যুগের কথা পত্রিকার প্রতিনিধি জয়নাল আবেদীন জয়, ˆদনিক দিনকালের সাংবাদিক সাহেব আলী, মাই টিভির প্রতিনিধি রেজাউল করিম বাচ্চু, ভোরের ডাক প্রতিনিধি হাফিজুর রহমান বাবলু, সাংবাদিক আল মাহমুদ, দৈনিক সংবাদ প্রতিদিন প্রতিনিধি সজীব আহমেদ, দৈনিক গণ মানুষের আওয়াজ ও অনলাইন নিউজ পোর্টাল সিরাজগঞ্জ কণ্ঠ ডটকমের প্রতিনিধি রায়হান আলী,দৈনিক সিরাজগঞ্জ কণ্ঠের প্রতিনিধি আবু বকর সিদ্দিক বাবু প্রমুখ। বক্তরা তার উপর হামলাকারীদের দ্রুত গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেছেন।

উল্লেখ্য, গত ১৩ অক্টোবর রাতে প্রেসক্লাব থেকে বাসায় ফেরার পথে ˆবশাখী টেলিভিশন ও ˆদনিক সংবাদের পাবনা প্রতিনিধি হাবিবুর রহমান স্বপনকে রড দিয়ে পিটিয়ে আহত করে দুর্বৃত্তরা। এ ঘটনায় ১৫ অক্টোবর আহত সাংবাদিক হাবিবুর রহমান স্বপন বাদী হয়ে অজ্ঞাতনামা ৩ জনকে আসামি করে পাবনায় সদর থানায় একটি মামলা করেন।


১৮-১০-২০১৮ ১০:১১ অপরাহ্ন প্রকাশিত হয়েছে এবং 184 বার দেখা হয়েছে।

পাঠকের ফেসবুক মন্তব্যঃ

চৌহালী নিউজঃ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

নির্বাচিত খবরসমুহ
উল্লাপাড়া : আরো খরবসমুহ
  • সর্বাধিক পঠিত
  • সর্বশেষ প্রকাশিত
ফেসবুকে চৌহালী নিউজঃ
চৌহালী নিউজঃ ফোকাস
বিজ্ঞাপন

স্পন্সরড অ্যাড

ভিজিটর সংখ্যা
100
১৯ নভেম্বর, ২০১৮ ০৭:২৮ অপরাহ্ন