'নায়ক চলবে নায়কের মতো||চৌহালী নিউজঃ
চৌহালী নিউজঃ ওয়েবসাইটে স্বাগতম | যোগাযোগ : ০১৭৭৯-১১৭৭৪৪
১৯ নভেম্বর, ২০১৮ ০৭:১৯ অপরাহ্ন       রেজিষ্টার করুন | লগইন    

'নায়ক চলবে নায়কের মতো
নিউজরুম ১৭-১০-২০১৮ ০২:৫০ অপরাহ্ন প্রকাশিতঃ


ফাইল ছবি

নায়ক চলবে নায়কের মতো। নায়কের একটা বড়শ্রেণীর দর্শক রয়েছে। অন্য ছবির সঙ্গে নায়কের কোনো প্রতিযোগিতা হবে না বলে মনে করেন ছবিটির মূখ্য চরিত্রে অভিনয় করা বাপ্পী চৌধুরী।

 

মঙ্গলবার রাজধানীর মিকাডো রেস্তোরাঁয় আয়োজিত সংবাদ সম্মেলনে এক প্রশ্নের জবাবে এ কথা বলেন অভিনেতা বাপ্পী চৌধুরী। মূলত 'মিট দ্য প্রেস' নামে সাংবাদিক সম্মেলন আয়োজন করা হলেও সাংবাদিকদের প্রশ্নের সুযোগ ছিল সীমিত। এমনকী এক প্রশ্নরত অবস্থায় থামিয়ে দেন যুগল নির্মাতাদের একজন।

 

এক প্রশ্নের জবাবে বাপ্পী বলেন, আমি জানিএকই দিন দেবী চলচ্চিত্রটি মুক্তি পাচ্ছে। আমার জানা মতে দেবী খুবই ভালো মানের একটি চলচ্চিত্র হতে যাচ্ছে। কারণ এটি হুমায়ূন আহমদের উপন্যাস অবলম্বনে নির্মিত হয়েছে। তবে বাণিজ্যিক দিক থেকে দুই ছবির তুলনা করা ঠিক হবে না। দুই ছবির ভিন্ন শ্রেণীর দর্শক।

 

বাপ্পী বলেন, আপনারা ইতোমধ্যে ট্রেলার দেখেছেন। নিশ্চয়ই বুঝতে পারছেন নায়ক ছবিতে আমি কীভাবে আসছি। এই ছবিতে আমি অনেক পরিণত, অনেক অ্যাকশন নির্ভর। তাছাড়া আমার সহ অভিনেত্রী অধরাও নতুন হিসেবে খুবই ভালো করেছে।

 

গত সপ্তাহে মুক্তি পাওয়ার কথা ছিল ইস্পাহানি আরিফ জাহান পরিচালিত ‘নায়ক’ সিনেমাটি। অন্য এক ছবির প্রযোজকের মামলার শিকার হয়েছে আটকে গিয়েছিল সিনেমাটি। সেই সব তোড়-জোড় শেষে আগামী ১৯ অক্টোবর মুক্তি পেতে যাচ্ছে সিনেমাটি।

 

ছবিটিতে প্রধান দুই চরিত্রে অভিনয় করেছেন জনপ্রিয় নায়ক বাপ্পি চৌধুরী ও নবাগত নায়িকা অধরা খান। এই ছবির মাধ্যমে বড় পর্দায় অভিষেক হতে যাচ্ছে অধরা খানের। ছবিতে আরও অভিনয় করেছেন মৌসুমী, অমিত হাসান, আমান রেজা, নুসরাত জাহান পাপিয়া প্রমুখ।


১৭-১০-২০১৮ ০২:৫০ অপরাহ্ন প্রকাশিত হয়েছে এবং 113 বার দেখা হয়েছে।

পাঠকের ফেসবুক মন্তব্যঃ

চৌহালী নিউজঃ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

নির্বাচিত খবরসমুহ
জাতীয় : আরো খরবসমুহ
  • সর্বাধিক পঠিত
  • সর্বশেষ প্রকাশিত
ফেসবুকে চৌহালী নিউজঃ
চৌহালী নিউজঃ ফোকাস
বিজ্ঞাপন

স্পন্সরড অ্যাড

ভিজিটর সংখ্যা
100
১৯ নভেম্বর, ২০১৮ ০৭:১৯ অপরাহ্ন