ওয়ানডে দলে ফিরলেন উমেশ যাদব||চৌহালী নিউজঃ
চৌহালী নিউজঃ ওয়েবসাইটে স্বাগতম | যোগাযোগ : ০১৭৭৯-১১৭৭৪৪
১৯ নভেম্বর, ২০১৮ ০৮:০০ অপরাহ্ন       রেজিষ্টার করুন | লগইন    

জাতীয়: খেলাধুলা

ওয়ানডে দলে ফিরলেন উমেশ যাদব
নিউজরুম ১৭-১০-২০১৮ ০২:৪৯ অপরাহ্ন প্রকাশিতঃ


ফাইল ছবি

ইনজুরির কারণে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ওয়ানডে সিরিজ থেকে ছিটকে গেছেন ভারতীয় মিডিয়াম পেসার শার্দুল ঠাকুর। তার স্থানে দলে ডাক পেয়েছেন ক্যারিবীয়দের বিপক্ষে টেস্ট জয়ের নায়ক উমেশ যাদব। কুঁচকির ইনজুরির কারণে হায়দরা বাদে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে দ্বিতীয় টেস্টের প্রথম দিন মাত্র ১০ ওভার বল করেছিলন শার্দুল। পরবর্তীতে তিনি আর বোলিংয়ে ফিরে আসতে পারেননি। তবে ১১ নম্বরে ব্যাট করতে নেমে ১২ বল খেলেছেন।

 

একটি মাত্র টেস্ট খেলা শার্দুল ক্যারিয়ারে এ পর্যন্ত ৫টি ওয়ানডে ও ৭টি টি-টোয়েন্টি ম্যাচ খেলেছেন। তবে সংক্ষিপ্ত এই আন্তর্জাতিক ক্যারিয়ারে বেশ কয়েকবার ইনজুরিতে পড়েন। কোমরের ডান দিক ও কুঁচকির ইনজুরির কারণে তিনি এশিয়া কাপে শুধুমাত্র হংকংয়ের বিপক্ষে একটি ম্যাচ খেলেছিলেন। এর আগে ইংল্যান্ড সফরে তিনি শেষ ওয়ানডে খেলেন। ওই সফরে পুরো টেস্ট সিরিজেই তিনি বেঞ্চে ছিলেন।

 

এদিকে ভারতের ওয়ানডে দলে উমেশ সাম্প্রতীক সময়ে খুব একটা ধারাবাহিক ছিলেন না। ইংল্যান্ডের বিপক্ষেও তিনি মাত্র দুটি ওয়ানডে খেলেছেন। এরপর এশিয়া কাপের দল থেকে বাদ পড়েন। এই সময়ে অবশ্য বিদর্ভের হয়ে তিনটি ওয়ানডে খেলে মাত্র ২ উইকেট শিকার করেন তিনি।

 

শার্দুলের পরিবর্তে ওয়ানডে সিরিজে ভারতের বোলিং আক্রমনে এখন সবচেয়ে সেরা পছন্দই যাদব। ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে দ্বিতীয় টেস্টে ক্যারিয়ার সেরা ১৩৩ রানে ১০ উইকেট দখল করা যাদবের উপর অধিনায়ক বিরাট কোহলিও বেশ আস্থা রাখতে চাইছেন। বিশেষ করে বছরের শেষে অস্ট্রেলিয়া সফরকে সামনে রেখে ইতোমধ্যেই কোহলির আত্মবিশ্বাস কেড়ে নিয়েছেন যাদব।

 

ক্যারিবীয়দের বিপক্ষে পাঁচ ম্যাচের ওয়ানডে সিরিজ আগামী রবিবার থেকে গোহাটিতে শুরু হবে।

 

ভারতীয় দল : বিরাট কোহলি (অধিনায়ক), রোহিম শর্মা, শিখর ধাওয়ান, লোকেশ রাহুল, আম্বাতি রাইডু, মনিশ পাণ্ডে, মাহেন্দ্র সিং ধোনি (উইকেটকিপার), রিশভ পন্ট, রবীন্দ্র জাদেজা, যুজবেন্দ্র চাহাল, কুলদীপ যাদব, মোহাম্মদ শামি, খলিল আহমেদ, উমেশ যাদব।


১৭-১০-২০১৮ ০২:৪৯ অপরাহ্ন প্রকাশিত হয়েছে এবং 77 বার দেখা হয়েছে।

পাঠকের ফেসবুক মন্তব্যঃ

চৌহালী নিউজঃ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

নির্বাচিত খবরসমুহ
জাতীয় : আরো খরবসমুহ
  • সর্বাধিক পঠিত
  • সর্বশেষ প্রকাশিত
ফেসবুকে চৌহালী নিউজঃ
চৌহালী নিউজঃ ফোকাস
বিজ্ঞাপন

স্পন্সরড অ্যাড

ভিজিটর সংখ্যা
100
১৯ নভেম্বর, ২০১৮ ০৮:০০ অপরাহ্ন