কাজিপুরে ১৬টি মন্দিরে দুর্গা পূজাঃ বসেছে মেলা||চৌহালী নিউজঃ
চৌহালী নিউজঃ ওয়েবসাইটে স্বাগতম | যোগাযোগ : ০১৭৭৯-১১৭৭৪৪
১৯ নভেম্বর, ২০১৮ ০৫:২০ অপরাহ্ন       রেজিষ্টার করুন | লগইন    

কাজিপুর: অন্যান্য

কাজিপুরে ১৬টি মন্দিরে দুর্গা পূজাঃ বসেছে মেলা
নিউজরুম ১৬-১০-২০১৮ ০৪:১৫ অপরাহ্ন প্রকাশিতঃ


ফাইল ছবি

কাজিপুর  প্রতিনিধিঃ সিরাজগঞ্জের কাজিপুর উপজেলায় চলতি বছর ১৬টি মন্দিরে শারদীয় দুর্গাপূজা অনুষ্ঠিত হচ্ছে। ইতোমধ্যে মন্দিরগুলোতে পূজা শুরু হয়েছে। পূজাকে ঘিরে কাজিপুরের সোনামুখীতে আড়াইশ বছরের পুরনো মেলা শুরু হয়েছে। 

সোনামুখি পূজা উদযাপন কমিটির সাধারন সম্পাদক উজ্জ্বল ভৌমিক জানান, ইতোমধ্যে পূজা উপলক্ষ্যে মন্দিরগুলো আলোকসজ্জাসহ নানা উপচারে সাজানো হয়েছে। এক প্রশ্নের জবাবে তিনি জানান, সরকারি ভাবে পূজা মন্ডপগুলোতে আর্থিক সহায়তা দেওয়া হয়। কিন্তু বিগত বছরের তুলনায় পূজার আয়োজনে ব্যয় বেড়েছে। এজন্য সরকারি সহায়তা বাড়ানোর আহ্বান জানান তিনি। তিনি জানান,  মা দুর্গা এসেছেন গত সোমবার। ওইদিন ষষ্ঠীর বোধনের মধ্যদিয়ে দুর্গা পূজা শুরু হয়েছে। ১৯ অক্টোবর বিজয়া দশমীতে বিসর্জনের মধ্যদিয়ে শেষ হবে শারদীয় দুর্গোৎসব। 

কাজিপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা একেএম লুৎফর রহমান জানান, শারদীয় এই উৎসবে আইন-শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রয়েছে। ঝুঁকিপূর্ণ হিসেবে কোন পূজা মন্ডপকে নির্ধারণ করা হয়নি।  পরিস্থিতি স্বাভাবিক রাখতে পুলিশ ও আনসার সদস্যরা দায়িত্ব পালন করছেন।  

 


১৬-১০-২০১৮ ০৪:১৫ অপরাহ্ন প্রকাশিত হয়েছে এবং 137 বার দেখা হয়েছে।

পাঠকের ফেসবুক মন্তব্যঃ

চৌহালী নিউজঃ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

নির্বাচিত খবরসমুহ
কাজিপুর : আরো খরবসমুহ
  • সর্বাধিক পঠিত
  • সর্বশেষ প্রকাশিত
ফেসবুকে চৌহালী নিউজঃ
চৌহালী নিউজঃ ফোকাস
বিজ্ঞাপন

স্পন্সরড অ্যাড

ভিজিটর সংখ্যা
100
১৯ নভেম্বর, ২০১৮ ০৫:২০ অপরাহ্ন