স্পেনকে নিজেদের মাঠে হারিয়ে বদলা নিলো ইংল্যান্ড||চৌহালী নিউজঃ
চৌহালী নিউজঃ ওয়েবসাইটে স্বাগতম | যোগাযোগ : ০১৭৭৯-১১৭৭৪৪
১৯ নভেম্বর, ২০১৮ ০৮:১৮ অপরাহ্ন       রেজিষ্টার করুন | লগইন    

আন্তর্জাতিক: খেলাধুলা

স্পেনকে নিজেদের মাঠে হারিয়ে বদলা নিলো ইংল্যান্ড
নিউজরুম ১৬-১০-২০১৮ ১০:০৬ পূর্বাহ্ন প্রকাশিতঃ


ফাইল ছবি

স্পেনের কাছে গত মাসে ঘরের মাঠে হেরেছিল ইংল্যান্ড। ২০১০ সালের বিশ্ব চ্যাম্পিয়নদের এবার তাদেরই মাঠে হারিয়ে সেই হারের বদলা নিয়েছে গ্যারেথ সাউথগেটের দল।

 

সেভিয়ায় সোমবার রাতে অনুষ্ঠিত উয়েফা নেশন্স লিগের ম্যাচটি ৩-২ গোলে জিতে নেয় ইংল্যান্ড। গত মাসে নিজেদের প্রথম ম্যাচে লুইস এনরিকের দলের কাছে ঘরের মাঠে ২-১ গোলে হারে সাবেক বিশ্ব চ্যাম্পিয়নরা।

 

বিশ্বকাপে হতাশাজনক বিদায়ের পর তিন ম্যাচের সবকটিতে জেতা স্পেন পঞ্চম মিনিটেই এগিয়ে যাওয়ার সম্ভাবনা তৈরি করে। তবে কর্নারে মার্কোস আলোনসোর হেড গোললাইন থেকে জর্ডান পিকফোর্ড কোনোমতে ফেরালে পিছিয়ে পড়া ঠেকায় ইংল্যান্ড।

 

এরপর পাল্টে যেতে থাকে ম্যাচের চিত্র। প্রথমার্ধেই তিন গোল করে ম্যাচের নিয়ন্ত্রণ নিয়ে নেয় ইংলিশরা। 

 

তবে ৫৮তম মিনিটে ব্যবধান কমিয়ে লড়াইয়ে ফেরার আভাস দেয় স্পেন। রিয়াল মাদ্রিদ মিডফিল্ডার মার্কো আসেনসিওর কর্নারে দারুণ হেডে গোলটি করেন আগের মিনিটেই বদলি নামা পাকো আলকাসের।

 

১৫ বছর পর ঘরের মাঠে কোনো প্রতিযোগিতামূলক ম্যাচে হারলো স্পেন। ২০০৩ সালে গ্রিসের কাছে হারের পর ৩৮ ম্যাচ অপরাজিত ছিল তারা। আর ৩১ বছর পর স্পেনের মাঠে প্রথম জয়ের দেখা পেল ইংল্যান্ড।

 

তিন ম্যাচে দুই জয়ে ৬ পয়েন্ট নিয়ে ‘এ’ লিগের গ্রুপ-৪ এ শীর্ষে আছে স্পেন। প্রথম জয় পাওয়া ইংল্যান্ড ৪ পয়েন্ট নিয়ে আছে দ্বিতীয় স্থানে। দুই ম্যাচে ক্রোয়েশিয়ার পয়েন্ট ১।


১৬-১০-২০১৮ ১০:০৬ পূর্বাহ্ন প্রকাশিত হয়েছে এবং 93 বার দেখা হয়েছে।

পাঠকের ফেসবুক মন্তব্যঃ

চৌহালী নিউজঃ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

নির্বাচিত খবরসমুহ
আন্তর্জাতিক : আরো খরবসমুহ
  • সর্বাধিক পঠিত
  • সর্বশেষ প্রকাশিত
ফেসবুকে চৌহালী নিউজঃ
চৌহালী নিউজঃ ফোকাস
বিজ্ঞাপন

স্পন্সরড অ্যাড

ভিজিটর সংখ্যা
100
১৯ নভেম্বর, ২০১৮ ০৮:১৮ অপরাহ্ন