শৈশব হারিয়ে ফেলছে আরাধ্যা||চৌহালী নিউজঃ
চৌহালী নিউজঃ ওয়েবসাইটে স্বাগতম | যোগাযোগ : ০১৭৭৯-১১৭৭৪৪
১৯ নভেম্বর, ২০১৮ ০৮:২২ অপরাহ্ন       রেজিষ্টার করুন | লগইন    

জাতীয়: অন্যান্য

শৈশব হারিয়ে ফেলছে আরাধ্যা
নিউজরুম ১৫-১০-২০১৮ ০৪:০২ অপরাহ্ন প্রকাশিতঃ


ফাইল ছবি

তারকাদের বৈচিত্র্যময় জীবন নিয়ে কৌতুহলের শেষ নেই। গণমাধ্যম সব সময়ই তাদের পেছন পেছন ছুটে বেড়ায়। শুধু তারকারাই নয়, আকর্ষণ থাকে তাদের সন্তানদের প্রতিও। সব সময়ই ক্যামেরার ফ্লাশ তাদের উপর ঝলসে ওঠে। বলিউডে এটি খুব বেশি চোখে পড়বে। কিন্তু তারকারা চান না যে তাদের সন্তানরা শৈশবেই এতোটা আকর্ষণের কেন্দ্রবিন্দুতে পৌঁছে যাক। ঠিক এমনই কাণ্ডে খুব বেশি বিরক্ত ঐশ্বরিয়া।

তার মতে, স্পটলাইটের মাঝে পড়ে মেয়ে আরাধ্যা তার শৈশব হারিয়ে ফেলছে। তবে মেয়ের সুস্থ এবং স্বাভাবিকতা যাতে হারিয়ে না যায়, তার জন্য সব সময় চেষ্টা করেন তিনি। কিন্তু তবুও আরাধ্যার জীবন থেকে ক্রমশ সুস্থ এবং স্বাভাবিকতা হারিয়ে যাচ্ছে বলে মনে করছেন ঐশ্বরিয়া।

তিনি বলেন, স্টার কিডদের ঘিরে যেভাবে পাপারাৎজির ক্যামেরার ফ্ল্যাশ ঝলসে ওঠে, তা ওদের জন্য খুব একটা ভালো বিষয় নয়। যদিও আরাধ্যাকে সব সময় সুস্থ এবং স্বাভাবিক জীবন দেওয়ার চেষ্টা করা হয়।

তবে ঐশ্বরিয়া আরও বলেন, এখন অবশ্য আরাধ্যা নিজেই নিজেকে সামলে নেওয়ার চেষ্টা করে। ক্যামেরার ফ্ল্যাশের সামনে সে একরকম, আবার বাড়িতে অন্যরকম।

সূত্র : জি নিউজ


১৫-১০-২০১৮ ০৪:০২ অপরাহ্ন প্রকাশিত হয়েছে এবং 108 বার দেখা হয়েছে।

পাঠকের ফেসবুক মন্তব্যঃ

চৌহালী নিউজঃ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

নির্বাচিত খবরসমুহ
জাতীয় : আরো খরবসমুহ
  • সর্বাধিক পঠিত
  • সর্বশেষ প্রকাশিত
ফেসবুকে চৌহালী নিউজঃ
চৌহালী নিউজঃ ফোকাস
বিজ্ঞাপন

স্পন্সরড অ্যাড

ভিজিটর সংখ্যা
100
১৯ নভেম্বর, ২০১৮ ০৮:২২ অপরাহ্ন