‘যুক্তরাষ্ট্রের বিরুদ্ধে গোটা বিশ্ব ঐক্যবদ্ধ হচ্ছে’||চৌহালী নিউজঃ
চৌহালী নিউজঃ ওয়েবসাইটে স্বাগতম | যোগাযোগ : ০১৭৭৯-১১৭৭৪৪
১৯ নভেম্বর, ২০১৮ ০৮:০৫ অপরাহ্ন       রেজিষ্টার করুন | লগইন    

আন্তর্জাতিক: অন্যান্য

‘যুক্তরাষ্ট্রের বিরুদ্ধে গোটা বিশ্ব ঐক্যবদ্ধ হচ্ছে’
নিউজরুম ১৫-১০-২০১৮ ০৯:০৯ পূর্বাহ্ন প্রকাশিতঃ


ফাইল ছবি

মার্কিন যুক্তরাষ্ট্রের বিরুদ্ধে গোটা বিশ্ব ঐক্যবদ্ধ হচ্ছে এবং ইরান বিরোধী পদক্ষেপ নেওয়ার ক্ষেত্রে বিশ্বের কোনো দেশ তাদেরকে সহযোগিতা করছে না।

রোববার রাজধানী তেহরানের দক্ষিণে অবস্থিত কোম নগরীতে এক অনুষ্ঠানে বক্তব্য রাখতে গিয়ে ইরানের ইসলামি বিপ্লবী গার্ড বাহিনী- আইআরজিসি’র সেকেন্ড-ইন-কমান্ড ব্রিগেডিয়ার জেনারেল হোসেইন সালামি এ মন্তব্য করেন।

জেনারেল সালামি বলেন, মধ্যপ্রাচ্যসহ গোটা বিশ্বের রাজনৈতিক আলোচনায় ইরান একটি প্রধান অংশ দখল করে আছে। তিনি আরো বলেন, এই মূহুর্তে যুক্তরাষ্ট্র একঘরে অবস্থায় রয়েছে এবং অদূর ভবিষ্যতে একে একে নিজের মিত্র হারাতে থাকবে ওয়াশিংটন।

শত্রুদের ষড়যন্ত্রের বিরুদ্ধে রুখে দাড়িয়ে ইরানের জনগণ তাদের শত্রুদের পরাজিত করেছে বলেও মন্তব্য করেন তিনি।    ইরানের শত্রুদের মোকাবিলা করার জন্য দেশের সশস্ত্র বাহিনী সম্পূর্ণ প্রস্তুত রয়েছে বলে তিনি হুঁশিয়ারি উচ্চারণ করেন।

যুক্তরাষ্ট্রের পক্ষে ইহুদিবাদী ইসরাইলের নিরাপত্তা দেওয়া সম্ভব নয় বলে উল্লেখ করেন জেনারেল সালামি বলেন, সারাবিশ্বের নির্যাতিত মানুষ ইরানকে আদর্শ হিসেবে গ্রহণ করে আগ্রাসী ও জালেমদের বিরুদ্ধে রুখে দাঁড়িয়েছে।

তথ্যসূত্র : পার্সটুডে


১৫-১০-২০১৮ ০৯:০৯ পূর্বাহ্ন প্রকাশিত হয়েছে এবং 107 বার দেখা হয়েছে।

পাঠকের ফেসবুক মন্তব্যঃ

চৌহালী নিউজঃ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

নির্বাচিত খবরসমুহ
আন্তর্জাতিক : আরো খরবসমুহ
  • সর্বাধিক পঠিত
  • সর্বশেষ প্রকাশিত
ফেসবুকে চৌহালী নিউজঃ
চৌহালী নিউজঃ ফোকাস
বিজ্ঞাপন

স্পন্সরড অ্যাড

ভিজিটর সংখ্যা
100
১৯ নভেম্বর, ২০১৮ ০৮:০৫ অপরাহ্ন