তাড়াশ পৌর শহরের সড়কগুলোর বেহাল অবস্থা||চৌহালী নিউজঃ
চৌহালী নিউজঃ ওয়েবসাইটে স্বাগতম | যোগাযোগ : ০১৭৭৯-১১৭৭৪৪
১৯ নভেম্বর, ২০১৮ ০৭:৫৫ অপরাহ্ন       রেজিষ্টার করুন | লগইন    

তাড়াশ: জনদুর্ভোগ

তাড়াশ পৌর শহরের সড়কগুলোর বেহাল অবস্থা
স্টাফ করেস্পন্ডেন্ট, তাড়াশ ১৪-১০-২০১৮ ০৭:১৮ অপরাহ্ন প্রকাশিতঃ


ফাইল ছবি

আশরাফুল ইসলাম রনি: সিরাজগঞ্জের তাড়াশ পৌরসভা এলাকায় সড়গুলোর বেহাল অবস্থা। পৌরসভা গঠিত হওয়ায় এলাকার জনগনকে অতিরিক্ত ভ্যাট বা ট্যাক্স পরিশোধ করতে হলেও অজ্ঞাত কারনে পৌর শহরের সড়কগুলোর কোন মেরামত বা সংস্কার হচ্ছে না। খানাখন্দে সড়কের অনেক স্থান মিনি পুকুরে পরিনত হয়েছে। যানবাহন ও মানুষ চলাচলের অনুপযোগী হয়েছে পড়েছে ওসব সড়ক। এতে করে চরম দুভোর্গে পড়েছেন এলাকাবাসী।

স্থানীয়রা জানান, পৌর শহরের তাড়াশ কেন্দ্রীয় শহীদ মিনার থেকে খুটিগাছা সড়ক, হাসপাতাল গেট থেকে মুহুরী অফিস সড়ক, তাড়াশ বাজারের মধ্য থেকে শুরু করে প্রায় সবগুলো সড়কের অবস্থাই বেহাল।
সিএনজি চালিত অটোরিকশা চালক মো. ফারুক জানান, ঘুর্নিঝড় তিতলীর প্রভাবে টানা তিনদিনের বৃষ্টিতে সড়কগুলো যেন কাঁদা মাটি ও পুকুরে পরিনত হয়েছে। গাড়ি চালানো খুবই কষ্টকর হয়ে পাড়েছে। দ্রুত সংস্কার করা না হলে সড়কগুলো গাড়ি চালানোর অনুপোযোগী হয়ে পড়বে। তখন যানবাহন ও জনগণের চরম দুভোর্গ হবে।
এ বিষয়ে তাড়াশ পৌরসভার সচিব মো. আশরাফুল ইসলাম ভুইয়া জানান, পৌরসভার রাস্তা সংস্কারের জন্য টেন্ডার করা হয়েছে। প্রায় এক কোটি টাকার আরেকটি টেন্ডার এ মাসের শেষে হয়ে যাবে। টেন্ডার হয়ে গেলে সড়কগুলো সংস্কার করা শুরু হবে বলে জানান এ পৌর কর্মকর্তা।


১৪-১০-২০১৮ ০৭:১৮ অপরাহ্ন প্রকাশিত হয়েছে এবং 140 বার দেখা হয়েছে।

পাঠকের ফেসবুক মন্তব্যঃ

চৌহালী নিউজঃ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

নির্বাচিত খবরসমুহ
তাড়াশ : আরো খরবসমুহ
  • সর্বাধিক পঠিত
  • সর্বশেষ প্রকাশিত
ফেসবুকে চৌহালী নিউজঃ
চৌহালী নিউজঃ ফোকাস
বিজ্ঞাপন

স্পন্সরড অ্যাড

ভিজিটর সংখ্যা
100
১৯ নভেম্বর, ২০১৮ ০৭:৫৫ অপরাহ্ন