তাড়াশে সড়ক ও জনপথ বিভাগের সকল রাস্তা জুড়ে খানা খন্দে ভরপুর!!জনদুর্ভোগ চরমে||চৌহালী নিউজঃ
চৌহালী নিউজঃ ওয়েবসাইটে স্বাগতম | যোগাযোগ : ০১৭৭৯-১১৭৭৪৪
১৯ নভেম্বর, ২০১৮ ০৮:০৮ অপরাহ্ন       রেজিষ্টার করুন | লগইন    

তাড়াশ: জনদুর্ভোগ

তাড়াশে সড়ক ও জনপথ বিভাগের সকল রাস্তা জুড়ে খানা খন্দে ভরপুর!!জনদুর্ভোগ চরমে
নিউজরুম ১৪-১০-২০১৮ ০৯:১৫ পূর্বাহ্ন প্রকাশিতঃ


ফাইল ছবি

এম এ মাজিদঃ সিরাজগঞ্জের তাড়াশ উপজেলার সড়ক ও জনপথ বিভাগের সকল রাস্তা জুড়েই শতশত খানা খন্দের সৃষ্টি হয়েছে। এতে জনদুর্ভোগ চরমে পৌছে গেছে। অথচ ওই রাস্তা মেরামতের জন্য প্রতি বছরই লাখ লাখ টাকা বরাদ্ধ করা হয়। জানা গেছে, সিরাজগঞ্জের তাড়াশ উপজেলায় সড়ক ও জনপথ বিভাগের প্রায় ৫০ কি:মি: রাস্তা রয়েছে। রাস্তা গুলো হচ্ছে-হামকুড়িয়া চৌরাস্তা থেকে তাড়াশ হয়ে রানিরহাট ও কুচিয়মারা থেকে তাড়াশ হয়ে নিমগাছি বাজার পর্যন্ত। অনেক দিন ধরে ওই রাস্তায় ছোট-বড় শতশত খানা খন্দের সৃষ্টি আছে। তাড়াশ উপজেলার ধোপাগাড়ি বাজারের ব্যবসায়ী সাদেক হোসেন জানান, তাড়াশ-রাণিরহাট রাস্তা চরম খারাপ হওয়ার কারণে বেড়খালিসহ বিভিন্ন জায়গায় প্রতিদিনই দুর্ঘনা ঘটছে।


এদিকে তাড়াশ-নিমগাছি রাস্তারও বেহাল অবস্থা। এ প্রসঙ্গে তাড়াশ উপজেলার ভাদাস গ্রামের কৃষক শাহআলম জানান, তাড়াশ-নিমগাছি সড়ক খারাপ হওয়ার কারণে এলাকার কৃষক ধান বিক্রি করতে পারছেন না। কারণ রাস্তা খারাপের কারণে এলাকায় ধানের বেপারী আসছে না। অপরদিকে তাড়াশ-কুচিয়ামারা রাস্তার খালকুলা এলাকায় চলাচলেরই অযোগ্য হয়ে পড়েছে। এবিষয়ে তাড়াশ উপজেলার বাশবাড়িয়া গ্রামের নজরুল ইসলাম জানান, সড়ক ও জনপথ বিভাগের এ রাস্তা খারাপ হওয়ার কারণে প্রতিদিন দুর্ঘটনা ঘটছে।

 


এলাকার শতশত মানুষের অভিযোগ, ওই রাস্তা চলাচলের অনপযোগী  হওয়ার কারণে জনদুর্ভোগ বেড়েই চলছে। অথচ এ সকল রাস্তা নাম মাত্র মেরামতের নামে প্রতি বছরই সরকারি লাখ লাখ টাকা লুটপাট করা হয় বলে ভুক্তভোগীদের অভিযোগ। জেলা সড়ক ও জনপদ বিভাগের নির্বাহী প্রকৌশলী ডা. মো. আহাদ উল্লাহ দৈনিক মানবজমিনকে জানান, ওই আঞ্চলিক সড়কের প্রকল্প অনুমোদন হয়ে গেছে। দ্রত সময়ের মধ্যেই টেন্ডার সম্পন্ন হবে। এক থেকে দের মাসের মধ্যেই  সংস্কার কাজ শুরু হবে বলে আশা করছি।

 


১৪-১০-২০১৮ ০৯:১৫ পূর্বাহ্ন প্রকাশিত হয়েছে এবং 215 বার দেখা হয়েছে।

পাঠকের ফেসবুক মন্তব্যঃ

চৌহালী নিউজঃ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

নির্বাচিত খবরসমুহ
তাড়াশ : আরো খরবসমুহ
  • সর্বাধিক পঠিত
  • সর্বশেষ প্রকাশিত
ফেসবুকে চৌহালী নিউজঃ
চৌহালী নিউজঃ ফোকাস
বিজ্ঞাপন

স্পন্সরড অ্যাড

ভিজিটর সংখ্যা
100
১৯ নভেম্বর, ২০১৮ ০৮:০৮ অপরাহ্ন