টাঙ্গাইলে নাগরপুর ধলেশ্বরীর শেখ হাসিনা সেতুর উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী(ভিডিও কনফারেন্সের মাধ্যমে)||চৌহালী নিউজঃ
চৌহালী নিউজঃ ওয়েবসাইটে স্বাগতম | যোগাযোগ : ০১৭৭৯-১১৭৭৪৪
১৫ অক্টোবর, ২০১৮ ০৯:০৮ অপরাহ্ন       রেজিষ্টার করুন | লগইন    

জাতীয়: অন্যান্য

টাঙ্গাইলে নাগরপুর ধলেশ্বরীর শেখ হাসিনা সেতুর উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী(ভিডিও কনফারেন্সের মাধ্যমে)
স্টাফ করেসপন্ডেন্ট, টাংগাইল ১১-১০-২০১৮ ০৮:০৭ অপরাহ্ন প্রকাশিতঃ


ফাইল ছবি

স্টাফ করেসপন্ডেন্টঃটাঙ্গাইলে ধলেশ্বরীর শেখ হাসিনা সেতুর উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী।দীর্ঘ প্রতিক্ষার অবসান ঘটিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা আজ বৃহস্পতিবার দেশের ছয় উপজেলার মানুষের স্বপ্ন টাঙ্গাইলের নাগরপুর উপজেলার কেদারপুর ঘাটে ধলেশ্বরী নদীর উপর নব-নির্মিত দেশরত্ন জননেত্রী শেখ হাসিনা সেতুর আনুষ্ঠানিক উদ্বোধন করেছেন।

গন ভবন থেকে তিনি ভিডিও কনফারেন্সের মাধ্যমে এ সেতুটি উদ্বোধন করেন।প্রধানমন্ত্রী কর্তৃক উদ্বোধনের পর টাঙ্গাইল জেলা প্রশাসকের কার্যালয়ে সেতুটির ভিত্তিফলক উম্মোচন করেন টাঙ্গাইল জেলা পরিষদের চেয়ারম্যান ফজলুর রহমান খান ফারুক, টাঙ্গাইল জেলার আওয়ামীলীগের সহ-সভাপতি ও টাঙ্গাইল সদর-৫ আসনের স্থানীয় সংসদ সদস্য আলহাজ্ব মোঃ ছানোয়ার হোসেন, খন্দকার আব্দুল বাতেন এমপি, মনোয়ারা বেগম এমপি।

এসময় জেলা প্রশাসক শহিদুল ইসলাম, পুলিশ সুপার সঞ্জিত কুমার রায়, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জোয়াহেরুল ইসলামসহ গন্যমান্য ব্যক্তি উপস্থিত ছিলেন।জানা গেছে, টাঙ্গাইলের নাগরপুর, মির্জাপুর, দেলদুয়ার, পাবনার বেড়া, সিরাজগঞ্জের চৌহালি ও মানিকগঞ্জ জেলার দৌলতপুর উপজেলার মানুষের দীর্ঘদিনের প্রাণের দাবি ছিল নাগরপুরের মোকনা ইউনিয়নের কেদারপুর ঘাটে ধলেশ্বরী নদীর উপর একটি সেতু নির্মাণ করার। এখানে একটি সেতু নির্মান করার বিষয়ে বর্তমান সরকারের নির্বাচনী প্রতিশ্রুতিও ছিল। প্রতিশ্রুতি বাস্তবায়নের জন্য সরকার সেতু নির্মাণের উদ্যোগ নেয়। ৫২০.৬০ মিটার পিসি গার্ডার এ সেতুটি নির্মান করে এলজিইডি।


১১-১০-২০১৮ ০৮:০৭ অপরাহ্ন প্রকাশিত হয়েছে এবং 96 বার দেখা হয়েছে।

পাঠকের ফেসবুক মন্তব্যঃ

চৌহালী নিউজঃ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

নির্বাচিত খবরসমুহ
জাতীয় : আরো খরবসমুহ
  • সর্বাধিক পঠিত
  • সর্বশেষ প্রকাশিত
ফেসবুকে চৌহালী নিউজঃ
চৌহালী নিউজঃ ফোকাস
বিজ্ঞাপন

স্পন্সরড অ্যাড

ভিজিটর সংখ্যা
100
১৫ অক্টোবর, ২০১৮ ০৯:০৮ অপরাহ্ন