তাড়াশে সহপাঠীদের নির্যাতনের কিশোর হাসানের চোখের আলো নিভে যাচ্ছে||চৌহালী নিউজঃ
চৌহালী নিউজঃ ওয়েবসাইটে স্বাগতম | যোগাযোগ : ০১৭৭৯-১১৭৭৪৪
১১ ডিসেম্বর, ২০১৮ ১২:৫৯ অপরাহ্ন       রেজিষ্টার করুন | লগইন    

তাড়াশ: অন্যান্য

তাড়াশে সহপাঠীদের নির্যাতনের কিশোর হাসানের চোখের আলো নিভে যাচ্ছে
নিউজরুম ১১-১০-২০১৮ ০২:০৬ অপরাহ্ন প্রকাশিতঃ


ফাইল ছবি

এম এ মাজিদঃ সিরাজগঞ্জের চলনবিলের তাড়াশ  উপজেলায় কোচিং সেন্টারে সহপাঠীদের নির্যাতনে কিশোর হাসান আলীর (১৪) চোখের আলো নিভে যাচেছ । গত ২০ সেপ্টম্বর মোবাইল চুরির সন্দেহে উপজেলা মাগুড়া বিনোদ ইউনিয়নের দোবিলা বাজার এলাকার মহররম কোচিং সেন্টারে এই নির্যাতনের  ঘটনা ঘটেছে । 

জানা যায়, কোচিং এক ছাত্রের মোবাইল হারিয়ে গেলে কোচিং সেন্টারের পরিচালক মহররম আলী ও শিক্ষক আলামিন মোবাইল চুরি করার সন্দেহে কোচিং এর অষ্টম শ্রেনীর ছাত্র একই গ্রামের রবিউল ইসলামের পুত্র হাসান আলী কে ডেকে মোবাইল দিতে চাপ সৃষ্টি করে । এ সময় শিক্ষকদের উপস্থিতিতে কোচিং এর ছাত্র সহপাঠীরা হাসান কে নির্যাতন করতে থাকে এবং নির্যাতনের এক পর্যায়ে একটি আঘাত চোখে  লাগলে কিশোর হাসান চিৎকার দিয়ে অজ্ঞান হয়ে পরে । (হাসান) প্রথমে তাড়াশ চক্ষু হাসপাতালে নেওয়া হলে ডাক্তারা তাকে আঘাতটি গুরুতর হওয়ায় ঢাকায় নেওয়ার পরার্মশ দেন । ডাক্তারদের পরামর্শ অনুযায়ী হাসান কে ঢাকার চক্ষু বিজ্ঞান ইনন্সিটিউট ভর্তি ও অপারেশন করা হয় । হাসানের মা আতিয়া বেগম জানান অপারেশনের ৭দিন  পরের আমার ছেলের  চোখের দৃষ্টি পায়নি । ডাক্তাররা জানিয়েছেন হাসানের চোখের কর্নিয়া আঘাত লাগায় দৃষ্টি ফিরে আসবে কিনা বলা সম্ভব নয়। এ বিষয়ে কোচিং এর পরিচালক ও শিক্ষক মোহাররম আলী সাংবাদিকদের সাথে কথা বলতে রাজি হননি । 


১১-১০-২০১৮ ০২:০৬ অপরাহ্ন প্রকাশিত হয়েছে এবং 204 বার দেখা হয়েছে।

পাঠকের ফেসবুক মন্তব্যঃ

চৌহালী নিউজঃ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

নির্বাচিত খবরসমুহ
তাড়াশ : আরো খরবসমুহ
  • সর্বাধিক পঠিত
  • সর্বশেষ প্রকাশিত
ফেসবুকে চৌহালী নিউজঃ
চৌহালী নিউজঃ ফোকাস
বিজ্ঞাপন

স্পন্সরড অ্যাড

ভিজিটর সংখ্যা
100
১১ ডিসেম্বর, ২০১৮ ১২:৫৯ অপরাহ্ন