উল্লাপাড়ায় বিপুল পরিমান ভেজাল সার, কীটনাশক ও সার তৈরীর কেমিক্যাল জব্দ||চৌহালী নিউজঃ
চৌহালী নিউজঃ ওয়েবসাইটে স্বাগতম | যোগাযোগ : ০১৭৭৯-১১৭৭৪৪
১৭ জানুয়ারী, ২০১৯ ০৪:৩০ অপরাহ্ন       রেজিষ্টার করুন | লগইন    

উল্লাপাড়া: অপরাধ

উল্লাপাড়ায় বিপুল পরিমান ভেজাল সার, কীটনাশক ও সার তৈরীর কেমিক্যাল জব্দ
করেসপন্ডেন্ট, উল্লাপাড়া ১১-১০-২০১৮ ০৭:২৮ পূর্বাহ্ন প্রকাশিতঃ


উল্লাপাড়ায় বিপুল পরিমান ভেজাল সার, কীটনাশক ও সার তৈরীর কেমিক্যাল জব্দ

রায়হান আলীঃ সিরাজগঞ্জের উল্লাপাড়ায় বিপুল পরিমান ভেজাল সার, কীটনাশক ও সার তৈরীর কেমিক্যাল জব্দ করেছে ভ্রাম্যমাণ আদালত।

বুধবার রাত ১০ ঘটিকায় গোপন সংবাদের ভিত্তিতে উল্লাপাড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ আরিফুজ্জামান ও র‍্যাব ১২ স্পেশাল কোম্পানি ক্যাম্প কমান্ডার সাকিবুল ইসলাম খাঁনের এর নেতৃত্বে উল্লাপাড়া পৌরসভাধীন চাঁদপুর গ্রামে নকল সার তৈরির কারখানায় মোবাইলকোর্ট পরিচালনা করে। এসময় নকল সার কারখানা থেকে ৪০,৩৫০ কেজি ভিটামিন, ৩০০ লিটার নকল সার তৈরীর কেমিক্যাল, কে ই বাংলাদেশ নামক কোম্পানীর বিভিন্ন সাইজের লেভেল ২,০০,০০০ পিছ, ৭৫,০০০ পিছ প্লাস্টিকের বোতল, নকল সার তৈরীর প্লাস্টিকের ড্রাম ০১ টি, নকল সার তৈরীর কেমিক্যাল ১০০ কেজি, ৫,০০০ পিছ কাঁচের বোতল, ৩,০০,০০০ পিছ প্লাস্টিকের প্যাকেট, ০৩ টি ওজন মাপার মেশিন, প্লাস্টিকের প্যাকেটে মুখ লাগানো মেশিন ০২ টি, চার জোড়া প্লাস্টিকের বুট, ২,০০০ পিছ প্লাস্টিকের খালি বস্তা, ১৫০ পিছ কাগজের কার্টুন, ০১ টি ইলেক্ট্রিক মেশিন জব্দ করা হয়।

বুধবার রাত ১১ টায় সিরাজগঞ্জ র‍্যাব ১২ স্পেশাল কোম্পানি ক্যাম্প কমান্ডার সহকারী পুলিশ সুপার কমান্ডার সাকিবুল ইসলাম খাঁন এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য নিশ্চিত করেছে।

উল্লাপাড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ আরিফুজ্জামান জানান কারখানার মালিক পালিয়েছে তাকে আটক করা যায়নি । কারখানা সিলগালা করা হয়েছে জব্দকৃত ভেজাল, সার,কীটনাশক ধ্বংশ করা হবে।


১১-১০-২০১৮ ০৭:২৮ পূর্বাহ্ন প্রকাশিত হয়েছে এবং 440 বার দেখা হয়েছে।

পাঠকের ফেসবুক মন্তব্যঃ

চৌহালী নিউজঃ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

নির্বাচিত খবরসমুহ
উল্লাপাড়া : আরো খরবসমুহ
  • সর্বাধিক পঠিত
  • সর্বশেষ প্রকাশিত
ফেসবুকে চৌহালী নিউজঃ
চৌহালী নিউজঃ ফোকাস
বিজ্ঞাপন

স্পন্সরড অ্যাড

ভিজিটর সংখ্যা
100
১৭ জানুয়ারী, ২০১৯ ০৪:৩০ অপরাহ্ন