উল্লাপাড়ায় বিক্রি নিষিদ্ধ সরকারি ওষুধসহ ৩ জন গ্রেফতার||চৌহালী নিউজঃ
চৌহালী নিউজঃ ওয়েবসাইটে স্বাগতম | যোগাযোগ : ০১৭৭৯-১১৭৭৪৪
১৫ ডিসেম্বর, ২০১৮ ০৫:৩৬ অপরাহ্ন       রেজিষ্টার করুন | লগইন    

উল্লাপাড়া: অপরাধ

উল্লাপাড়ায় বিক্রি নিষিদ্ধ সরকারি ওষুধসহ ৩ জন গ্রেফতার
নিউজরুম ১০-১০-২০১৮ ০৪:৩২ অপরাহ্ন প্রকাশিতঃ


ফাইল ছবি

উল্লাপাড়া প্রতিনিধিঃ সিরাজগঞ্জ র‌্যাব-১২ ক্যাম্পের সদস্যগণ মঙ্গলবার রাতে উল্লাপাড়ার পশ্চিমপাড়া গ্রামের সানোয়ার হোসেন ও আবুল হোসেন প্রামানিকের বাড়িতে বিপুল পরিমান বিক্রি নিষিদ্ধ সরকারি ওষুধসহ তিন ব্যক্তিকে গ্রেফতার করেছেন। এরা হলেন পশ্চিমপাড়া গ্রামের শফিকুল ইসলাম (২৮), শ্যামলীপাড়া গ্রামের আব্দুল কুদ্দুস (২৬) ও পুঠিয়া গ্রামের আবু শামা (৩৮)। সরকারি এসব ওষুধ বিক্রির সঙ্গে শাহজাদপুর উপজেলা কমপ্লেক্সের স্টোরকিপার চিত্ত রঞ্জন সাহা জড়িত বলে অভিযোগ রয়েছে।

র‌্যাব-১২ ক্যাম্প কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার সাকিবুল ইসলাম খান স্থানীয় গণমাধ্যম কর্মীদেরকে জানান, গ্রেফতারকৃতদের দেওয়া তথ্য অনুযায়ী  সিরাজগঞ্জের শাহজাদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্টোরকিপার চিত্ত রঞ্জন সাহা দীর্ঘদিন ধরে হাসপাতালে সরকারি ভাবে ব্যবহার্য বিক্রি নিষিদ্ধ এসব ওষুধ চুরি করে কমদামে বিক্রি করে থাকেন। আটককৃত ব্যক্তিরা  সেখান থেকেই বেশিরভাগ ওষুধ কিনে এনে বাইরে বিক্রি করেন। জব্দ করা ট্যাবলেট, ইনজেকশন ও সিরাপসহ ওষুধগুলোর মুল্য প্রায় সোয়া লাখ টাকা।  এব্যাপারে উল্লাপাড়া থানায় একটি মামলা দায়ের করা হয়েছে বলে জানান র‌্যাব কমান্ডার।


১০-১০-২০১৮ ০৪:৩২ অপরাহ্ন প্রকাশিত হয়েছে এবং 1020 বার দেখা হয়েছে।

পাঠকের ফেসবুক মন্তব্যঃ

চৌহালী নিউজঃ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

নির্বাচিত খবরসমুহ
উল্লাপাড়া : আরো খরবসমুহ
  • সর্বাধিক পঠিত
  • সর্বশেষ প্রকাশিত
ফেসবুকে চৌহালী নিউজঃ
চৌহালী নিউজঃ ফোকাস
বিজ্ঞাপন

স্পন্সরড অ্যাড

ভিজিটর সংখ্যা
100
১৫ ডিসেম্বর, ২০১৮ ০৫:৩৬ অপরাহ্ন